ভারত মাতালেন রোনালদিনহো-ক্রেসপোরা

0

বিডিজার্নাল ক্রীড়া ডেস্ক :

ম্যানচেস্টার ইউনাইটেডের সহকারী কোচের পদ ছাড়ার পর সময়টা ভালো যাচ্ছে রায়ান গিগসের। প্রিমিয়ার ফুটসাল লিগে অংশ নিয়েছেন ইউনাইটেডের এই কিংবদন্তি ফুটবলার। শুধু কি তিনি একাই? তার সঙ্গে প্রিমিয়ার ফুটসালে খেলছেন রোনালদিনহো এবং হার্নান ক্রেসপোর মত কিংবদন্তি ফুটবলাররা। প্রথম দিনেই চেন্নাইর ফুটসাল স্টেডিয়ামে জয় নিয়ে মাঠ ছেড়েছেন গিগস এবং ক্রেসপো।

দিনের প্রথম ম্যাচেই গিগসের মুম্বাইর কাছে ৪-২ গোলে হারে ফুটসাল কিংবদন্তি ফ্যালকাওর চেন্নাই। এই জয়ে অনেকটাই এগিয়ে গেল মুম্বাই। ভারতে আরো আটদিন অবস্থান করতে পারেন গিগস যদি মুম্বাই ফুটসালের ফাইনালে উঠতে পারে।
দিনের দ্বিতীয় ম্যাচেই একে অপরের বিপক্ষে মুখোমুখি হয় চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা এবং ব্রাজিলের দুই তারকা ক্রেসপো এবং রোনালদিনহো। গোয়ার হয়ে এদিন খেলতে নামেন রোনালদিনহো। তার মাঠে নামার সঙ্গে সঙ্গেই গ্যালারিতে দর্শকরা করতালি দিয়ে আমন্ত্রণ জানায় তাকে। রোনিও তাদেরকে হাত নেড়ে শুভেচ্ছা জানান।
কলকাতার হয়ে অধিনায়কের আর্মব্যান্ড হাতে নামেন আর্জেন্টিনার তৃতীয় সর্বোচ্চ গোলদাতা হার্নান ক্রেসপো। তার অসাধারণ নৈপুণ্যে রোনালদিনহোর গোয়াকে ৪-২ গোলে হারায় ক্রেসপোর কলকাতা।

বিডিজার্নাল৩৬৫ডটকম// আরডি/ এসএমএইচ // ১৬ জুলাই ২০১৬

Share.

About Author

Comments are closed.