ভারপ্রাপ্ত মেয়র মো. গিয়াস উদ্দিন

জার্নাল ডেস্ক :

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী ব্যক্তিগত সফরে আজ মঙ্গলবার সকালে চট্টগ্রাম থেকে সড়ক পথে ঢাকায় উদ্দেশ্যে যাত্রা করেন। যাত্রার প্রাক্কালে মেয়রকে বিদায় জানান চসিকের ভারপ্রাপ্ত মেয়র মো. গিয়াস উদ্দিন, ওয়ার্ড কাউন্সিলর আতাউল্লাহ চৌধুরী, আবদুস সালাম মাসুম,এসরারুল হক, সংক্ষিত কাউন্সিলর ও উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

তিনি ঢাকা থেকে সন্ধ্যায় মালয়েশিয়ার পথে রওনা করবেন। মেয়র রেজাউল করিম চৌধুরী মালয়েশিয়া সফর শেষে আগামী ২৪ মে’২০২২ খ্রিঃ তারিখে দেশে ফিরবেন বলে কথা রয়েছে। সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী মালয়েশিয়ায় অবস্থানকালীন সময়ে বাগমনিরাম ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ মো. গিয়াস উদ্দিন ভারপ্রাপ্ত মেয়র হিসাবে দায়িত্ব পালন করবেন।

আজ অপরাহ্নে মো. গিয়াস উদ্দিন ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব গ্রহণ করে কর্মকর্তা কর্মচারীদের সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, নগর উন্নয়ন ও নাগরিক সেবায় সকলকে আন্তরিকতার সাথে কাজ করতে হবে এবং নাগরিক সেবা যাতে বিঘিœত না হয় সে দিকে লক্ষ্য রাখতে হবে।

মো. গিয়াস উদ্দিন ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব গ্রহণ করায় নগরীর বিভিন্ন সামাজিক, সাংস্কৃতি, রাজনৈতিক সংগঠনসহ চট্টগ্রাম সিটি কর্পোরেশন সিবিএ নেতৃবৃন্দ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান ও সফলতা কামনা করেন।

Check Also

নিষেধাজ্ঞা তুলে নিলেই খাদ্য সংকট থাকবে না : রাশিয়া

আন্তর্জাতিক ডেস্ক : ইউক্রেনে আকস্মিক হামলাকে কেন্দ্র করে রাশিয়ার ওপর যে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে …

পদ্মা সেতু উদ্বোধন ২৫ জুন

জার্নাল ডেস্ক : পদ্মা নদীর ওপর উদ্বোধনের অপেক্ষায় থাকা সেতুর নাম নদীর নামেই থাকছে। আগামী …