ক্যানভাসে রঙিন ছবি আঁকছেন সৈয়দ শাহাদাত হোসেন মিঠু। ছবি - বিডিজা ৩৬৫

‘‘ মনোমুগ্ধকর দৃশ্যে সজ্জিত রঙিন ক্যানভাস ’’

 

বিজিজা৩৬৫ প্রতিবেদক :

ক্যানভাসে আঁকা রঙিন ছবি সজ্জিত দেয়ালে দেয়ালে। মনোমুগ্ধকর দৃশ্য দেখে চোখ জুড়িয়ে যায়। প্রতিটি ছবি যেন মনের কথা বলে। রঙ তুলির রঙ যেন প্রতিটি স্থান স্পর্শ করেছে।

পেশায় একজন ব্যাংক কর্মকর্তা হলেও শৈশব থেকেই ছবি আঁকতে ভালোবাসেন সৈয়দ শাহাদাত হোসেন মিঠু। রঙ ও রঙ তুলির ব্রাশ যেন মিঠুর ঘরের আঙিনা থেকে শুরু করে প্রতিটি স্থান রঙে মাতিয়েছে। হরেক রকমের দৃশ্যে সুসজ্জিত ঘরের প্রতিটি স্থান। ঘরটি যেন সৌন্দর্যে ভরপুর ।

সৈয়দ শাহাদাত হোসনে মিঠু বিডিজা৩৬৫ কে বলেন, ছোটবেলা থেকেই রঙ ও রঙ তুলির প্রতি আবেগ কাজ করতো। টি-শার্ট, ছবি আঁকার ক্যানভাস, কাগজের পাতা, দেয়াল , সোফার কুসুমসহ হরেক রকমের বস্তুর উপর ছবি আঁকা হয় আমার। ছবি আঁকতে ভালোবাসি তাই ছবি আঁকি। ছবি মনের কথা বলে, ছবি আঁকা একটি শিল্প।

তিনি আরো বলেন, বর্তমানে ক্যানভাসে আমার আঁকা ছবিগুলো কারো পছন্দ হলে তারা কিনতে চায়। কয়েকটি ছবি আমি বিক্রি করেছি এবং কয়েকটি ছবির কাজ এখনও চলমান রয়েছে। যেগুলো অগ্রিম অর্ডার নেওয়া আছে। ব্যস্ততার মাঝেও ছবি আঁকি। অফিস থেকে এসে ছবি আঁকার প্রতি ঝুঁকে পড়ি। তাছাড়া সপ্তাহে দুইদিন ব্যাংক বন্ধ থাকায় ছবির আঁকার পেছনে সময় দিই।

উল্লেখ্য , সৈয়দ শাহাদাত হোসেন মিঠু চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার বাসিন্দা। তিনি বর্তমানে মেঘনা ব্যাংক লিমিটেডে কর্মরত আছেন।

বিডিজা৩৬৫/শা আ

Check Also

টস জিতে ব্যাটিংয়ে আয়ারল্যান্ড

ক্রীড়া ডেস্ক সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে আজ মাঠে নেমেছে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ড। প্রথম রাউন্ডের …

করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১২৪

জার্নাল ডেস্ক দেশে গত ২৪ ঘণ্টায় ১২৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মোট শনাক্ত রোগীর …