মাঝে মাঝে মনে হয় আওয়ামী লীগে কর্মী কমে নেতা বেড়ে যাচ্ছে : কাদের

0

নিজস্ব প্রতিবেদক :

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, মাঝে মাঝে মনে হয় আওয়ামী লীগে কর্মী কমে যাচ্ছে, নেতা বেড়ে যাচ্ছে। আমাদের এত নেতার দরকার নেই আমাদের আজকে সাচ্চা কর্মী দরকার। মঞ্চের দিকে তাকালেই বোঝা যায় যে কত নেতা! বিলবোর্ডে সুন্দর সুন্দর ছবি নেতাদের, লোকে চেনেও না।আজ রোববার (১ মার্চ) রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদের দিয়ে আওয়ামী লীগকে নতুন করে ঢেলে সাজাতে হবে। সুবিধাবাদীদের আওয়ামী লীগে জায়গা নেই। সুবিধাবাদীদের দরকার নেই। তারা সুসময়ে আছে, দুঃসময় এলে এরা পালিয়ে যাবে।তিনি বলেন, যদি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাস করেন শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বাস করেন, তাহলে আমি বলে যেতে চাই- দুর্নীতিকে না বলুন, সন্ত্রাসকে না বলুন, চাঁদাবাজিকে না বলুন, মাদকাসক্তিকে না বলুন।আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মুজিব আদর্শে আমাদের শপথ হবে। আমরা ত্যাগের মহিমায়, ভোগের লিপ্সা পরিহার করে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলা গড়ে তুলব।

আমরা আওয়ামী লীগে কোনও সুবিধাবাদী, দুর্নীতিবাজ, সন্ত্রাসীকে জায়গা দেব না।তিনি বলেন, ঘরের মধ্যে ঘর করা যাবে না। মশারির মধ্যে মশারি খাটানো যাবে না। দুঃসময়ের ত্যাগী কর্মীদের মূল্যায়ন করতে হবে। আওয়ামী লীগের ভালোর লোকের অভাব নেই।
দল ভারী করার জন্য খারাপ লোক দলে টানবেন না। কমিটি করতে গিয়ে পকেট কমিটি করবেন না। পকেটের লোকদের দিয়ে কমিটি করলে আওয়ামী লীগ সুবিধাবাদীদের হাতে চলে যাবে।সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, অশুভশক্তি আন্দোলনে ব্যর্থ, নির্বাচনে ব্যর্থ। এখন তারা চক্রান্তের পথে সরকার হটানোর ষড়যন্ত্র করছে। এই অশুভ শক্তিকে প্রতিহত করতে হবে। তিনি বলেন, দুর্নীতিতে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন বিএনপিকে বাংলাদেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না।

যে পার্টিকে কানাডার আদালত পর্যন্ত সন্ত্রাসী বলেছে, সেই পার্টিকে বাংলার মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। এর আগে দলীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

Share.

About Author

Comments are closed.