মাঠে ঢুকে কোহলিকে চুমু!

স্পোর্টস ডেস্ক:

প্রথমে রাজকোট এরপর হায়দরাবাদ। ভারতীয় ক্রিকেটে একের পর এক ভাঙ্গছে নিরাপত্তা বলয়। রাজকোটের ছবিটাই যেন হুবুহ দেখা গেল হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনেও। নিরাপত্তা বলয় ভেঙে মাঠে ঢুকে বিরাট কোহলির সঙ্গে সেলফি তোলার চেষ্টা করলেন এক ভক্ত। এমনকি বিশ্ব ক্রিকেটের সেনসেশনকে জোর করে চুমু খাওয়ারও চেষ্টা করেন তিনি। পরে অভিযুক্তকে আটক করে নিরাপত্তারক্ষীরা।

হায়দরাবাদে তখন ১৫তম ওভারের খেলা চলছে। হঠাৎ দেখা গেল, বাউন্ডারি লাইন থেকে দৌঁড়ে আসছেন এক বিরাট ভক্ত। সামনে তখন কোহলির কাছেই দাঁড়িয়ে রবিচন্দ্রন অশ্বিন এবং ঋষভ পন্থ। তারা কিছু বুঝে ওঠার আগেই বিরাট কোহলিকে জড়িয়ে ধরতে দেখা যায় ওই বিরাট ভক্তকে। এরপর তিনি কোহলির সাথে সেলফি নেওয়ার চেষ্টা করলে কোহলি কিছুটা খানিক বিরক্ত হন। তারপর তিনি কোহলির গালে চুমু দেওয়ার চেষ্টা করলে গাল সরিয়ে নেন কোহলি।

এর মধ্যে নিরাপত্তা কর্মীরা চলে আসেন এবং ওই ভক্তকে সরিয়ে নিয়ে যান। এমন ঘটনায় বেশ খেপে যান ভারতীয় অধিনায়ক। আম্পায়ার পরিস্থিতি নিয়ন্ত্রণে পানি পানের বিরতি দিয়ে দেন।

এত কিছু ঘটে যাওয়ার পরও কেন সঠিক সময়ে নিরপত্তারক্ষীদের দেখা মিলল না? প্রথম টেস্টেও রাজকোট স্টেডিয়ামে নিরাপত্তা বেস্টনি ভেঙে দর্শক ঢুকে পড়ে মাঠে। ভারতীয় বোর্ডের নিরাপত্তা কর্মীদের উপর বেশ বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে এসব ঘটনা। তাই শঙ্কা তৈরি হচ্ছে ক্রিকেটারদের নিরপত্তা নিয়ে।

সাব্বির// এসএমএইচ//১২ই অক্টোবর, ২০১৮ ইং ২৭শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

 

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …