মাতামুহুরী নদী থেকে টমটম চালকের লাশ উদ্ধার

লামা প্রতিনিধি :

বান্দরবানের লামা উপজেলার উপর দিয়ে বয়ে চলা মাতামুহুরী নদী থেকে সুমন কর্মকার (২৬) নামের এক টমটম চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে নদীর সাবেক বিলছড়ি বালুরচর পাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। সুমন কর্মকার লামা পৌরসভা এলাকার বড় নুনারবিল পাড়ার বাসিন্দা মৃত সুরেশ কর্মকারের ছেলে।

সূত্র জানায়, স্থানীয়রা বুধবার দুপুর ১২টার দিকে মাতামুহুরী নদীর সাবেক বিলছড়ি বালুরচর পাড়া এলাকায় একটি লাশ ভেসে আসতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে সুমনের লাশটি উদ্ধার করে পুলিশ।

এদিকে মৃত সুমন কর্মকারের মা জুলু কর্মকার জানান, গত সোমবার রাতে সুমন কর্মকার গ্যারেজে টমটম রেখে ছোটন নামের জনৈক বন্ধুর বাড়িতে রাতে থাকবে বলে মোবাইলে জানায়। তারপর থেকে সুমনের আর কোন খোঁজ পাওয়া যাচ্ছিলনা। হদিস না পেয়ে বুধবার থানায় অবগত করি। তিনি বিলাপ করে আরো বলেন, আমার ছেলে ও সাবেক বিলছড়ি পাড়ার এক মেয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ সম্পর্কের কথা জানতে পেরে আমি ছেলেকে বিয়ে করানোর জন্য পাত্রী খুঁজতেছিলাম। অন্যত্র মেয়ে দেখার খবর জানতে পেরে ক্ষিপ্ত হয়ে ওই মেয়েই লোক লাগিয়ে আমার ছেলেকে হত্যা করেছে।

মাতামুহুরী নদী থেকে সুমন কর্মকারের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী বলেন, সিআইডি সদস্যদের প্রাথমিক সুরত হাল শেষে বিস্তারিত নির্দেশনা অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

 

Check Also

৯২ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন

জার্নাল ডেস্ক সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ ৯২ বারের মতো পেছানো …

অর্থ আত্মসাতের মামলা: জ্যাকুলিনের জামিন

বিনোদন ডেস্ক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠতার কারণে অর্থ আত্মসাতের মামলার অভিযোগ পত্রে নাম উঠেছিল বলিউড …