মানবতার হাত বাড়িয়ে দিন- বাবাকে বাচাঁতে জয়দ্বীপ

নিজস্ব প্রতিবেদক:

জয়দ্বীপ বড়ুয়া গত বছরের ২৯ জুলাই দুরারোগ্য ক্যান্সার রোগে হারিয়েছে মা ছবি বড়ুয়াকে। বাবা টিটুল বড়ুয়া পেশায় বাশঁখালি আদালতের পেশকার। বাবার সঞ্চয়ের পুরো টাকা ও বিভিন্ন ধার দেনার বিপরীতে মা’কে উন্নত চিকিৎসার জন্য ভারতের মুম্বাইয়ের টাটা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রায় অর্ধকোটি টাকা ব্যয়ের পরেও বাচাঁতে পারলো না মা’কে।

বাবা টিটুল বড়ুয়া ২টি কিডনি বিকল হয়ে প্রতি সপ্তাহে ২বার করে কিডনি ডায়ালাইসিস করে আসছিলেন। গত শুক্রবার (২১ আগস্ট) রাতে কিডনি ডায়ালাইসিস চলাকালে শ্বাসকষ্ট হলে ন্যাশনাল হাসপাতেলের আইসিইউতে তাকে ভর্তি করা হয়। আইসিইউতে ভর্তির কিছুক্ষণের মধ্যে
তাকে লাইফ সাপোর্ট দিতে হয়। ঐ এক রাতে ন্যাশনাল হাসপাতালে জয়দ্বীপকে ৫৩ হাজার টাকা আইসিইউ বিল দিয়ে নগরীর জিইসি মোড়স্থ মেডিকেল সেন্টারের আইসিইউ তে স্থানান্তরিত করতে হয়।

বর্তমানে টিটুল বড়ুয়ার দু’টি কিডনি বিকল হয়ে গিয়েছে। তিনি মেডিকেল সেন্টার হাসপাতালের আইসিইউ ১নাম্বার বেড চিকিৎসাধীন রয়েছেন। বাবা’কে বাচিঁয়ে তুলতে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র জয়দ্বীপ বড়ুয়া সকলের সহায়তা চায়। তার আকুল আবেদন বাবা কে বাচাতে সকলে এগিয়ে আসবেন।

নিম্নোক্ত মাধ্যমে সহায়তা পাঠাতে পারবেন

অমিত দেব নাথ
একাউন্ট নাম্বার : ১৪২১ ০৫১৪ ১০০
ডাচ বাংলা ব্যাংক লিমিটেড,
জুবলী রােড শাখা, চট্টগ্রাম।

বিকাশ নাম্বার

০১৮৩৭২৪৬৬৪০ – অনিক দত্ত
০১৮৪৫৬৯৯৪৬৯ – প্রীতম পারিয়াল
০১৮৩২২১৯১৬৭ – অমিত দেবনাথ
০১৮৩৭৯৩৬৩০৯ – শুভ
০১৫২১৩২৬৯২০ – অনিক দত্ত

নগদ নাম্বার

০১৮৩২২১৯১৬৭ – অমিত দেবনাথ

রকেট নাম্বার
০১৮৩২২১৯১৬৭৫ – অমিত দেবনাথ
০১৮৩৭২৪৬৬৪০৫ – অনিক দত্ত

বিডিজা৩৬৫ /এনআর

Check Also

পদ্মাসেতুর উদ্বোধনী আনন্দে শরীক হয়েছেন রাঙ্গামাটিবাসীও

রাঙ্গামাটি প্রতিনিধি পদ্মা সেতুর উদ্বোধনী আনন্দে শরীক হয়েছেন রাঙ্গামাটিবাসীও। আজ রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যালয় থেকে …

পদ্মা সেতুর উদ্বোধনে স্মারক নোট

জার্নাল ডেস্ক : স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ১০০ টাকা মূল্যমানের স্মারক নোট মুদ্রণ করেছে …