মাশরাফির করোনা নেগেটিভের খবর গুজব

0
স্পোর্টস ডেস্ক

সামাজিক মাধ্যমের পাশাপাশি বিভিন্ন সংবাদ মাধ্যমে গুজব ছড়ানো হচ্ছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি মর্তুজা করোনা নেগেটিভ এসেছেন। এই গুজব থামাতে রোববার আবার নিজের ভেরিফাইড ফেসবুক পেজে শরীরের সর্বশেষ অবস্থা জানিয়েছেন মাশরাফি।

এখনও কভিড-১৯ এ নেগেটিভ হননি বলে জানিয়েছেন মাশরাফি বিন মুর্তজা। দ্বিতীয় দফা এখনও টেস্ট করাননি তিনি, তবে শারীরিক দিক দিয়ে ভাল আছেন তিনি। গত ২০ জুন কভিড-১৯ এ পজিটিভ হওয়ার খবর নিশ্চিত করেছিলেন মাশরাফি। এরপর থেকে নিজের বাসাতেই আইসোলেশনে আছেন। এরপর হাসপাতালে ভর্তি হচ্ছেন, এমন খবর নাকচ করে দিয়ে মাশরাফি বলেছিলেন, পরীক্ষার জন্য হাসপাতালে যেতে হলেও বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছেন তিনি।

এবার মাশরাফি বলছেন, তার নেগেটিভ হওয়ার খবর সত্যি নয়, তবে ভাল আছেন। নিজের ফেসবুক পেইজে বাংলাদেশের সাবেক ওয়ানডে অধিনায়ক লিখেছেন, ‘বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি কভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়। এখনও পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন হওয়ার পর পর টেস্ট করানোর ইচ্ছে আছে।’

মাশরাফি আরো বলেন, ‘মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমার জন্য এবং দেশজুড়ে আক্রান্ত সবার জন্য দোয়া প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব।

Share.

About Author

Comments are closed.