মাহি কার?

বিনোদন প্রতিবেদক

এক প্রিয়া, দুই প্রেমিক। দু’জনই প্রিয়ার জন্য পাগল। ভালোবাসেন উন্মাদের মতো। একান্ত নিজের করে প্রিয়াকে পেতে চান তারা দু’জনই। কিন্তু প্রিয়া কার? তিনিই বা কাকে চান? শেষ পর্যন্ত কার সঙ্গে জীবনের সুতো বেঁধে নেন? উত্তর পাওয়া যায়নি এখনো। আগামী কোরবানির ঈদে পাওয়া যেতে পারে।

বিষয়টা বুঝতে কিছুটা অসুবিধা হচ্ছে? তাহলে চলুন বিস্তারিত জেনে নিই…

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি অভিনয় করেছেন যৌথ প্রযোজনার ছবি ‘তুই শুধু আমার’-এ। বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কলকাতার এসকে মুভিজের প্রযোজনায় নির্মিত এই ছবি পরিচালনা করেছেন অনন্য মামুন জয়দীপ মুখার্জি। রোববার (৫ আগস্ট) প্রকাশ হয়েছে ‘তুই শুধু আমার’ ছবির ট্রেলার।

প্রায় ২ মিনিটের এই ট্রেলারে দেখা গেছে ছবির নায়িকা মাহিয়া মাহিকে। যিনি অভিনয় করেছেন প্রিয়া নামের চরিত্রে। আর মাহির বিপরীতে অভিনয় করেছেন কলকাতার সোহম চক্রবর্তী ও ওম। ছবিতে সোহম অর্থ-সম্পদের মালিক হলেও ওম অভিনয় করেছেন এক সাধারণ যুবকের চরিত্রে। তাদের দু’জনের সামাজিক অবস্থান আলাদা হলেও একটা মিল রয়েছে। সেটা হচ্ছে, তারা দু’জনই মাহি তথা প্রিয়াকে ভালোবাসেন। কিন্তু শেষ পর্যন্ত মাহিকে কে পান, সেটা দেখা যায়নি ট্রেলার। মুক্তির পর পুরো ছবিতেই সেটা জানা যাবে।

‘তুই শুধু আমার’ ছবিতে আরো ভইনয় করেছেন হাসান ইমরান, বিশ্বনাথ বসু, রেবেকা রউফ, পার্থ সারথি চক্রবর্তী ও সুব্রত চক্রবর্তী প্রমুখ। আসন্ন কোরবানির ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা শোনা যাচ্ছে। যদিও প্রযোজনা প্রতিষ্ঠানগুলো থেকে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি।

সাব্বির// এসএমএইচ//৫ই আগস্ট, ২০১৮ ইং ২১শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …