সর্বশেষ খবর

মিরসরাইয়ে ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত ২

মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রেনের ছাদ থেকে পড়ে ২ জনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে আরো ২ জন। রোববার রাতে ঢাকা-চট্টগ্রাম রেললাইনের মিরসরাই উপজেলার মস্তাননগর রেলওয়ে স্টেশন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, কুমিল্লা জেলার মানিক (৩৫) ও বরিশালের হাসান (২৫)। তারা কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের যাত্রী ছিল। আহতরা হলো, ব্রাম্মণবাড়িয়া জেলার কসবার রানিয়ারা গ্রামের ইউনুছের পুত্র সুমন (১৮) ও ব্রাম্মণবাড়িয়া জেলার আখাউড়া মোখলেছ মিয়ার পুত্র উজ্জ্বল (১৮)। আহত ২ জন সাগরিকা এক্সপ্রেস ট্রেনের যাত্রী ছিল।

এদিকে গুরুতর আহত সুমনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

সীতাকুন্ড রেলওয়ে পুলিশের ইনচার্জ দেলোয়ার হোসেন জানান, চট্টগ্রামমুখী কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের ছাদ থেকে পড়ে মিরসরাইয়ের মস্তাননগর রেল স্টেশন এলাকায় ২ জন নিহত হয়েছে।

অপরদিকে সাগরিকা এক্সপ্রেস ট্রেনের ছাদ থেকে পড়ে আহত হয়েছে আরো ২ জন, তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মস্তাননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক অনিক জানান, ট্রেন থেকে পড়ে আহত ২ জনকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে সুমন নামের একজনের পায়ের হাড় ভেঙ্গে যাওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। উজ্জ্বল নামে অপরজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছে।

সাব্বির// এসএমএইচ//২৭শে আগস্ট, ২০১৮ ইং ১২ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …