মুক্তিপণ দিয়েও মিলল শিশুর লাশ

নিজস্ব প্রতিবেদক :

সাভারের হেমায়েতপুরে অপহরণের ৩ দিন পর শ্রী জয়ন্ত নামে ৪ বছরের শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুই অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।
অপহরণকারীদের তথ্যের ভিত্তিতে বুধবার রাত ১ টায় সাভার-সিংগাইর সীমানা ব্রিজের নীচে বংশী নদী থেকে বস্তাবন্ধি অবস্থায় শিশু জয়ন্তের মর্মান্তিক মৃতদেহ উদ্ধার করা হয়। পোশাক শ্রমিক বাবা শ্রী সনু সাভারের হেমায়েতপুরে কারখানায় কাজ করতো ও  কাঠাতলায় আউয়াল হোসেনর বাসায় পরিবার সহ বসবাস করে আসছেন।
আটককৃতরা হলো-সুভ ও নাছির। তারা সম্পর্কে শালা-দুলা ভাই। তারা হেমায়েতপুরে শ্রী সনুর পাশের কক্ষে ভাড়া থাকতো।
আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে পুলিশ দাবি করে, গত ১ জুলাই দুপুরে শুভ ও নাছির প্রতিবেশী শিশু জয়ন্তকে অপহরণ করে। পরে তারা শিশুটির পরিবারের কাছে মোবাইল ফোনে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে।
ছেলের জীবন বাঁচাতে জয়ন্তর বাবা বিকাশের মাধ্যেমে সাত হাজার টাকা পরিশোধ করেন। কিন্তু ছেলেকে ফিরে পাননি।
গত ১ জুলাই শিশু জয়ন্ত নিখোঁজের সাধারন ডায়েরির সূত্র ধরে তদন্ত শুরু হয়। প্রযুক্তির পাশাপাশি এলাকায় গোয়ান্দা নজরদারি রাখি। অপহৃত শিশুর প্রতিবেশী সুভ ও নাছির অপহৃত শিশুর বাবা নানা ভাবে বুঝানোর চেষ্টা ও বুদ্ধি পরামর্শ দিয়ে আসছিলো। বিষয়টি সন্দেহ হলে, আমরা তাদের আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করি। এ পর্যায়ে অপহরণ ঘটনাটি সামনে আসে। তাদের গ্রেপ্তার করা হয়।  পরে শিশু জয়ন্তের মৃতদেহ নদী থেকে উদ্ধার করা হয়।
এ বিষয়ে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

সাব্বির// এসএমএইচ//৫ই জুলাই, ২০১৮ ইং ২১শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …