মেসির মাঠে নামা নিয়ে ধোঁয়াশা

0

অনলাইন ডেস্ক

করোনাকে পাশ কাটিয়ে ১১ জুন ফিরছে লা লিগা। শুরুর দুই দিন পরই ১৩ জুন মায়োর্কার বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফিরবে বার্সেলোনা। সে ম্যাচে লিওনেল মেসির মাঠে নামা নিয়ে আছে ধোঁয়াশা। গতকাল অনুশীলনে চোট পেয়েছেন বার্সেলোনা অধিনায়ক। যদিও মেসিকে পাওয়ার ব্যাপারে আশাবাদী কাতালান ক্লাবটি।

মেসির চোট পাওয়ার বিষয়টি গতকাল নিশ্চিত করেছিল স্প্যানিশ সংবাদমাধ্যম। বিষয়টি আজ আনুষ্ঠানিকভাবে জানিয়েছে বার্সেলোনা কর্তৃপক্ষ। গতকাল দলের সঙ্গে অনুশীলন করতে পারেননি মেসি। আজও ছিলেন দলীয় অনুশীলনের বাইরে। প্রশ্নটা হল মেসি কতদিন মাঠের বাইরে থাকবেন , তাঁর চোট কতটা গুরুতর?

ক্লাবের বক্তব্য অনুযায়ী বার্সা সমর্থকদের তেমন দুশ্চিন্তার কারণ নেই।  চোটটি তেমন গুরুতর নয় বলে জানিয়েছে তারা। বার্সেলোনা আনুষ্ঠানিক বিবৃতিতে লিখেছে, ‘বার্সেলোনার অধিনায়ক মেসির ডান পায়ের মাংসপেশিতে সামান্য চোট রয়েছে এবং তিনি আলাদাভাবে অনুশীলন করেছেন। ম্যাচের আট দিন আগে ঝুঁকি এড়ানোর জন্য বিশেষ অনুশীলন করছেন তিনি। কয়েক দিনের মধ্যে তিনি সতীর্থদের সঙ্গে যোগ দিতে পারবেন।’

ক্লাবের বক্তব্যে বোঝা যাচ্ছে মায়োর্কার বিপক্ষে মেসিকে পাওয়ার আশা করছে বার্সেলোনা। পয়েন্ট টেবিলের শীর্ষে থেকেই পুনরায় লিগ শুরু করবে বার্সেলোনা। ২৭ ম্যাচে ৫৮ পয়েন্ট তাদের। সমানসংখ্যাক ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৫৬।  তবে বার্সার দুশ্চিন্তা বলতে খেলোয়াড়দের চোট। মেসি ছাড়াও চোট আছে স্যামুয়েল উমতিতি , আনুস ফাতির। এমনিতেই এখন প্রায় প্রতি তিন দিনে একটি করে ম্যাচ খেলতে হবে । এর সঙ্গে খেলোয়াড়দের চোট দলটির জন্য বড় শঙ্কাই বটে।

Share.

About Author

Comments are closed.