মে দিবসে সেবার বিশেষ আয়োজন

প্রযুক্তি ডেস্ক :

মে দিবস উপলক্ষ্যে বাংলাদেশের সর্ববৃহৎ সার্ভিস মার্কেটপ্লেস সেবা এক্সওয়াইজেড আয়োজন করছে সার্ভিস প্রভাইডারদের জন্য বিশেষ অফার।

২৫ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত কাস্টমাররা যদি প্রমোকোড IvalueU ব্যবহার করে সেবা অ্যাপ থেকে সার্ভিস করেন, তবে তাদের সেবা দেয়া সার্ভিস প্রভাইডাররা সেবার তরফ থেকে পাবেন বলাকা সিনেমা হলের মুভি টিকেট।

মে দিবস উপলক্ষ্যে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে নানান আয়োজন চলছে সেবার। মে দিবসে #IvalueU হ্যাশটেগ দিয়ে সেবা প্রচারণা করছে স্ট্যাটাস ও পোস্ট। এই হ্যাশট্যাগের মাধ্যমে সেবা অনুপ্রাণিত করছে সেবাদানকারীদের প্রিয়জনদের যারা তাদের আশেপাশের সবচেয়ে কর্মদক্ষ মানুষটার প্রতি কৃতজ্ঞতা ও ভালবাসা ছোট্ট কোন কাজ বা উপহারের মাধ্যমে প্রকাশ করছেন এবং হ্যাশটেগ দিয়ে স্ট্যাটাস শেয়ার করছেন।

২০১৬ সালে শুরু হয় সেবা এক্সওয়াইজেডের যাত্রা। সেবার উদ্দেশ্য নাগরিক জীবনের লাইফস্টাইল পাল্টে দেয়া। দৈনন্দিন জীবনের কাজকে সহজ করতে মোবাইল অ্যাপ এবং ওয়েবসাইটের মাধ্যমে বিভিন্ন ধরনের সেবা দিয়ে থাকে সেবা এক্সওয়াইজেড। বর্তমানে সেবার ১ হাজার ৭০০+ সার্ভিস প্রভাইডার ঢাকাজুড়ে দৈনন্দিন জীবনের সবরকম সার্ভিস প্রদান করছে। আরো জানতে কল করুন : ১৬৫১৬ এ ছাড়া Google Play Store থেকে ডাউনলোড করুন Sheba.xyz অথবা ভিজিট করুন সেবার ওয়েবসাইট : https://www.sheba.xyz/

সাব্বির// এসএমএইচ//২৪শে এপ্রিল, ২০১৮ ইং ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …