মোঃ সিরাজুল ইসলাম এর স্মরণে শোকসভা অনুষ্ঠিত

জার্নাল প্রতিবেদক

বীর মুক্তিযোদ্ধা , চট্টগ্রাম জেলা ও মহানগর কমিউনিটি সেন্টার ডেকোরেটার্স শ্রমিক ইউনিয়ন এর বিপ্লবী সভাপতি মোঃ সিরাজুল ইসলাম এর স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে নগরীর চকবাজারস্থ কিশলয় কমিউনিটি সেন্টারে অনুষ্ঠানটির আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে মরহুমের স্মরণার্তে সম্মাননা স্মারক মরহুমের পরিবারের নিকট প্রদান করা হয়।

চট্টগ্রাম জেলা ও মহানগর কমিউনিটি সেন্টার ডেকারেটার্স শ্রমিক ইউনিয়ন এর ভারপ্রাপ্ত সভাপতি তোফাজ্জল হোসেন মাঝির সভাপতিত্বে ও মোঃ পারভেজ হোসেন এর সঞ্চালনায় ও সহ-সভাপতি মোঃ রহমানের উপস্থাপনায় শোকসভায় মরহুম মোঃ সিরাজুল ইসলাম এর স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্রের চট্টগ্রাম জেলার সভাপতি ও অএ সংগঠনের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা তপন দত্ত, যুগ্ম সম্পাদক ইফতেখার কামালখান,চট্টগ্রাম কমিউনিটি সেন্টার মালিক সমিতির সাধারণ সম্পাদক সাইফুদ্দিন চৌধুরি দুলাল, চট্টগ্রাম ডেকোরেটার্স মালিক সমিতির সাধারণ সম্পাদক সাজেদুল আলম চৌধুরী মিল্টন ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ বশির আহমদ, চট্টগ্রাম কাজীর দেউড়ি বাবুর্চি সমিতির সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ জসিম বাবুর্চি ও সহ সভাপতি শাহজাহান,চট্টগ্রাম হালিশহর বাবুর্চি সমিতির সভাপতি আবুল হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ জামাল,চট্টগ্রাম কমিউনিটি সেন্টার ম্যানেজার সমিতির সভাপতি অজয় বড়ুয়া ও সাধারণ সম্পাদক অলিউল্লাহ রাসেল।

এছাড়াও উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা ও মহানগর কমিউনিটি সেন্টার ডেকারেটার্স শ্রমিক ইউনিয়ন এর যুগ্ন-সম্পাদক সেলিম ও অন্যন্য সদস্যবৃন্দ সহ বিভিন্ন কমিউনিটি সেন্টারের সকল মাঝিগণ প্রমুখবৃন্দ।

Check Also

চন্দনাইশে ইয়াবা ট্যাবলেটসহ আটক ১

জার্নাল ডেস্ক চন্দনাইশে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ইয়াবাপাচারকারী এক যুবককে আটক করেছে পুলিশ। …

প্যারিস ফ্যাশন উইকে দীপিকার বাজিমাত

বিনোদন ডেস্ক এ বছর প্যারিস ফ্যাশন সপ্তাহের তৃতীয় দিনে বাজিমাত করেছেন দীপিকা পাড়ুকোন। ‘লুই ভিতোঁ’র …