মোটেল সৈকত থেকে গ্রেফতার ২১০ জনের বিরুদ্ধে মামলা

চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রাম নগরের স্টেশন রোডের পর্যটন করপোরেশনের মোটেল সৈকত থেকে গ্রেফতার হওয়া মহানগর জামায়াতের নায়েবে আমির ও ছাত্রশিবির মহানগর দক্ষিণের সভাপতিসহ ২১০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। রোববার সকালে কোতোয়ালী থানার উপ পরিদর্শক গোলাম ফারুক বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মোটেল সৈকতে অভিযান চালিয়ে তাদের ধরা হয়েছিল।

গ্রেফতারকৃতদের মধ্যে চট্টগ্রাম মহানগর জামায়াতের নায়েবে আমির আ জ ম ওবায়দুল্লাহ, ছাত্রশিবির মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল হাসান লদি, সেক্রেটারি ইমরানুল হকসহ কমিটির বেশ কয়েকজন নেতা আছে।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, রোববার সকালে বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা একটি মামলায় আটক ২১০ জনকে গ্রেফতার দেখানো হয়েছে। মামলায় অজ্ঞাতনামা আরও ১০জনকে আসামি করা হয়। প্রাথমিকভাবে জানতে পেরেছি, রফিকুল হাসান লদি সিলেটের বাসিন্দা হলেও সাংগঠনিক দায়িত্ব নিয়ে চট্টগ্রাম এসেছেন।

পুলিশ জানায়, এর আগে গোপন বৈঠকের খবর পেয়ে শনিবার রাত আটটার দিকে স্টেশন রোডে পর্যটন করপোরেশনের মোটেল সৈকতে অভিযান চালানো হয়। ‘পারাবার’ নামে একটি সাংস্কৃতিক সংগঠনের ব্যানারে এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের নামে তারা সেখানে জড়ো হয়েছিলেন। এ জন্য পুলিশের কাছ থেকে তারা অনুমতি নেয়নি।

সাব্বির// এসএমএইচ//২৪শে জুন, ২০১৮ ইং ১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …