যাত্রাবাড়ীতে নারী নির্যাতনের অভিযোগে যুবলীগ নেতা গ্রেফতার

ঢাকা প্রতিনিধি :

রাজধানীর যাত্রাবাড়ীতে গৃহবধূকে নির্যাতনের অভিযোগে স্থানীয় যুবলীগের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত হারুন অর রশীদ ৪৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি।

মামলা সূত্রে জানা গেছে, যাত্রাবাড়ী কাজলা এলাকার বাসিন্দা এক নারীকে প্রায়ই অনৈতিক প্রস্তাব দিতো বখাটেরা। এতে ওই নারী ক্ষুব্ধ হয়ে থানা পুলিশে অভিযোগ করার হুমকি দিলে তার প্রতি ক্ষিপ্ত হন যুবলীগ নেতা হারুন ও আলম। ১১ই এপ্রিল দুপুরে দুর্বৃত্তরা ওই নারীর বাসায় ঢুকে শ্লীলতাহানির চেষ্টা করে। এ সময় চিৎকার করার চেষ্টা করলে অস্ত্র দেখিয়ে তাকে জিম্মি করে বাসা সংলগ্ন একটি ক্লাব ঘরে নিয়ে মারধর করা হয়।

একপর্যায়ে আশপাশের লোকজন জড়ো হলে ওই নারীকে ছেড়ে দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় হারুন, আলম হাওলাদার, শামীম, শরীফ, শাহাদাত তালুকদার, আমির ও মাহাদীকে আসামি করে যাত্রাবাড়ী থানায় মামলা করার পরপরই আমিরকে গ্রেফতার করা হয়। গতকাল গ্রেফতার করা হয়েছে হারুন অর রশীদকে।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক মো. ওয়াসিকুল জানান, এক নারীকে মারধর ও শ্লীলতাহানির অভিযোগের মামলায় হারুন অর রশীদকে গ্রেফতার করা হয়েছে। তার আগে একই আমির নামে একজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি।

সাইফুল//এসএমএইচ//৫ই মে, ২০১৮ ইং ২২শে বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …