যুবককে বাস থেকে ফেলে পিষ্ট করে হত্যা

চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামে ভাড়া নিয়ে বাক-বিতণ্ডার জেরে রেজাউল করিম রনি নামে এক যুবককে বাস থেকে ফেলে পিষ্ট করে হত্যা করার অভিযোগ উঠেছে চালক ও তার সহকারীর বিরুদ্ধে। নিহত রেজাউল করিম রনি (৩৫) শহরের কালীর হাট এলাকার বাসিন্দা আমেরিকা প্রবাসী অলি উল্লার ছেলে। নিহতের দেড় বছর বয়সি একটি কন্যা সন্তান রয়েছে।

সোমবার নগরীর সিটি গেইট সংলগ্ন কালীর হাট এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা প্রায় ২০ মিনিট পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে রাখেন।

মো. রাজু নাম স্থানীয় এক যুবক বলেন, পারিবারিক কাজে রনি সীতাকুণ্ডের কুমিরা গিয়েছিলেন। সেখান থেকে বাড়ি ফেরার পথে বাসে ভাড়া নিয়ে সহকারীর সঙ্গে ঝগড়া হয়। এক পর্যায়ে বাস থেকে তাকে ধাক্কা দিয়ে নিচে ফেলে চাপা দেয়া হয়। স্থানীয়রা রনিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার বিষয়ে আকবর শাহ থানার পরিদর্শক (তদন্ত) উৎপল বড়ুয়া বলেন, আমরা স্থানীয়দের কাছ থেকে দুই ধরনের অভিযোগ পেয়েছি। কেউ বলছে তাকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে চাপা দেয়া হয়েছে। আবার অনেকে বলেছে বিতণ্ডার জেরে রনি বাড়ির কাছে বাস থেকে নেমে সেটিকে দাঁড় করানোর চেষ্টা করেছিলেন। তখন চালক তাকে চাপা দিয়ে চলে যায়।

পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে জানিয়ে পুলিশ কর্মকর্তা উৎপল বলেন, বাসটি আটক করা হলেও চালক ও সহকারী পালিয়ে গেছে। ঘটনার পরপর স্থানীয়রা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। পরে পুলিশ তাদের সেখান থেকে সরিয়ে দেয়।

সাব্বির// এসএমএইচ//২৮শে আগস্ট, ২০১৮ ইং ১৩ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …