যে কলেজের সব পরীক্ষার্থীই জিপিএ ৫ পেয়েছে

টাঙ্গাইল প্রতিনিধি:

এবারের এসএসসি পরীক্ষায় টাঙ্গাইলের মির্জাপুর ক্যাডেট কলেজের ৪৯ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে সবাই জিপিএ ৫ পেয়েছে। রোববার দুপুরে এসএসসি ফলাফল প্রকাশের পর শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। ক্যাডেট কলেজের অধ্যক্ষ বিমান রায় চৌধুরী শতভাগ জিপিএ-৫ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে মির্জাপুর ক্যাডেট কলেজের অধ্যক্ষ বিমান রায় চৌধুরী বলেন, ক্যাডেট, শিক্ষক মন্ডলী, অভিভাবক ও ক্যাডেট কলেজের পরিচালনা পর্ষদের সদস্যদের সার্বিক সহযোগিতাই ফলাফল ভাল হয়েছে। ভবিষ্যতে যাতে কলেজের ফলাফল আরও ভাল হয় সে জন্য সবার সহযোগিতা চেয়েছেন তিনি।

ক্যাডেট কলেজ সূত্র জানায়, মির্জাপুর ক্যাডেট কলেজ একটি অনন্য শিক্ষা প্রতিষ্ঠান। ১৯৬৩ সালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন মির্জাপুর উপজেলার গোড়াই শিল্পাঞ্চলের প্রাকৃতিক ঘেরা মনোরম পরিবেশে বিশাল এলাকা নিয়ে মির্জাপুর ক্যাডেট কলেজ প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠালগ্ন থেকেই জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ব্যাপক সাফল্য অর্জন করে আসছে মির্জাপুর ক্যাডেট কলেজের ক্যাডেটরা।

২০১৮ সালে ৫২ তম ব্যাচের ৪৯ জন ক্যাডেট এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে সবাই পেয়েছে জিপিএ-৫। জিপিএ-৫ প্রাপ্তরা হচ্ছে- সাফিন, ইফতেখার, হাফিজুর, মেহেদী, মিরাজুল, নাফিউ, জোনায়েত, সাইদ ইহসার, এএসএম মুহতাসিম, আবদুল্লাহ, কাইয়ুম, তানাত, সুভ, জিদান, মেহরাব, রাকিবুল, ইসতিয়াক, নাসিক, দুর্জয়, আরিফ, তাকসির, মুয়াইনুল, কামরুজ, রাকিত, সিরাত, সাইদ, রাফিউর, ইরফান, তামিম, মুকিত, রিমন, রাকিন, সাদমান, ফারহান, ফুয়াদ, ফারদীন, আসিকুল, মাজহার, মুস্তবা, আহনাব, মাহফুজুল, তামিম হায়দার, আতিক, মুকসিদ, সাকিল, রাফি, স্মরন, সাজিদ ও ফাহিম

সাইফুল//এসএমএইচ ৭ই মে, ২০১৮ ইং ২৪শে বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …