সর্বশেষ খবর

রাজশাহীতে মাদক ব্যবসার অভিযোগে নারী গ্রেপ্তার

রাবি প্রতিনিধি

রাজশাহীতে মাদক ব্যবসার অভিযোগে লাকি ওরফে স্বপ্না নামের এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী বুধপাড়া থেকে ওই নারীকে আটক করা হয়। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
গ্রেফতার লাকির স্বামীর নাম আলমগীর ওরফে জাহাঙ্গীর। তার বাড়ি নগরের বুধপাড়ায়।
মতিহার থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক কাজল রেখা জানান, শনিবার দুপুর একটার দিকে অভিযান চালিয়ে ওই নারীকে বুধপাড়ায় তার নিজ বাড়ি থেকে মাদকদ্রব্যসহ আটক করা হয়। এসময় তার কাছ ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে বেলা তিনটার দিকে মামলা দিয়ে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদৎ হোসেন বলেন, ‘মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ওই নারীকে গ্রেপ্তার করা হয়েছে।’
এ ব্যাপারে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ‘কিছুদিন আগে মাদক সেবনের অভিযোগে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে কয়েকজন শিক্ষার্থীকে আটক করা হয়েছিল। পরে বিশ্ববিদ্যালয়ের কাজলা ফাঁড়িতে পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়। জিজ্ঞাসাবাদে ওই শিক্ষার্থীরা জানিয়েছিল, আটককৃত ওই নারী (লাকি) তার স্বামীর সহায়তায় ক্যাম্পাসে মাদক সরবরাহ করতেন।’
প্রক্টর আরও বলেন, ‘মাদকের বিরুদ্ধে রাজমাহী বিশ্ববিদ্যালয় প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। বিশ্ববিদ্যালয়ে মাদক-সংশ্লিষ্টতার অভিযোগ পাওয়া গেলে কাউকে ছাড় দেওয়া হবে না।

সাব্বির// এসএমএইচ//১৮ই আগস্ট, ২০১৮ ইং ৩রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …