রোনালদোর জার্সি বিক্রির রেকর্ড!

ক্রীড়া ডেস্ক :

‘সি আর সেভেন খ্যাত’ পর্তুগাল রাজপুত্র ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়লেও তার জনপ্রিয়তা মোটেও কমেনি, তা বোঝা গেছে জুভেন্টাসে তার পা রাখার প্রথম দিনই। তার জুভেন্টাসের হয়ে মাঠে নামতে এখনও অনেক সময় দেরি; কিন্তু, এর মধ্যে তার জার্সি বিক্রি করে রেকর্ড পরিমাণ আয় করেছে দলটি।
রিয়ালের হয়ে দীর্ঘ নয় বছরের ক্যারিয়ারের ইতি টেনে ১১ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে চার বছরের চুক্তিতে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দিয়েছেন রোনালদো।
ইতিমধ্যে সিআরসেভেনের জুভেন্টাস জার্সিটি সমর্থকদের মধ্যে তুমুল ঝড় তুলেছে। সাদা জার্সিতে কালো অক্ষরে লেখা ৭। ওপরে লেখা রোনালদো। প্রথমদিনেই এ জার্সি বিক্রি হয়েছে মোট ৫ লাখ ২০ হাজার টি।
ইতালিয়ান সংবাদ মাধ্যম জানিয়েছে, ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক অ্যাডিডাস নিজের স্টোর থেকে এক ঘণ্টার মধ্যে বিক্রি করেছে ২০ হাজার জার্সি। অনলাইনে বিক্রি হয়েছে প্রায় ৫ লাখ জার্সি। জার্সি বিক্রির প্রথম দিনেই জুভেন্টাস আয় করেছে ৫ কোটি ৪০ লাখ ইউরো। অর্থাৎ প্রায় ৪৯৩ কোটি টাকা!
অর্থাৎ চুক্তির ১১ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফির প্রায় অর্ধেকটা উদ্ধার করে ফেলেছে ক্লাবটি।
রোনাল্ডোর দুই ধরনের জার্সি বিক্রি করছে ক্লাবটি। একটি ১০৪ ইউরো ও অন্যটি ৪৫ ইউরোয় বিক্রি হচ্ছে।
উল্লেখ্য, ২০১৬ সালে জুভেন্টাস ক্লাব মোট ৮ লাখ ৫০ হাজার জার্সি বিক্রি করেছিল। রোনালদোর জার্সিটি খুব দ্রুত এ রেকর্ড ভেঙ্গে দিবে বলে জুভেন্টাস ক্লাব কর্মকর্তারা ধারণা করছেন।

সাব্বির// এসএমএইচ//১৮ই জুলাই, ২০১৮ ইং ৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …