র‍্যাবের হেফাজতে এনপিবিএন এর ৩ সদস্য

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারের মেরিন ড্রাইভ রোডে পুলিশের গুলিতে নিহত হওয়া সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) তিন সদস্যকে হেফাজতে নিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (২২ আগস্ট) দুপুর প্রায় পৌনে ১২টার দিকে মামলাটির তদন্তকারী কর্মকর্তা র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার খায়রুল ইসলাম এপিবিএনের তিন সদস্যকে কারাগার থেকে নিয়ে যান। হেফাজতে নেওয়া সদস্যরা হলেন, সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহজাহান, কনস্টেবল রাজীব ও আবদুল্লাহ।

কক্সবাজার জেলা কারাগারের সুপার মোজাম্মেল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্র মতে, কারাগার থেকে এপিবিএন’র তিন সদস্যকে প্রথমে নিয়ে যাওয়া হয় কক্সবাজার সদর হাসপাতালে। সেখানে তাদের স্বাস্থ্য পরীক্ষা করানো হয়। স্বাস্থ্য পরীক্ষা শেষে জিজ্ঞাসাবাদের জন্য তাদের নিয়ে যাওয়া হয় র‌্যাব-১৫’র কার্যালয়ে।

স্বাস্থ্য পরীক্ষার বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শাহীর মো. আবদুর রহমান চৌধুরী জানান, স্বাস্থ্য পরীক্ষা করার জন্য এনপিবিএনের তিন সদস্যকে নিয়ে আসা হয়েছিল এবং তাদের স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৭ আগস্ট রাতে কক্সবাজারের মেরিন ড্রাইভ রোডে অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলায় টেকনাফের এপিবিএনের ফাঁড়ি থেকে এনপিবিএনের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

বিডিজা৩৬৫ / নাহিম/এনআর

Check Also

পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না : প্রধানমন্ত্রী

জার্নাল ডেস্ক :  ডেল্টা প্ল্যানের মাধ্যমেই পরিবেশ রক্ষা করতে হবে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা …

সব নারী ক্র ‍ু নিয়ে সৌদি এয়ারলাইন্সের যাত্রা

আন্তর্জাতিক ডেস্ক : প্রথমবারের মত সব নারী ক্রু নিয়ে যাত্রা করলো সৌদি আরবের একটি এয়ারলাইন্স। …