লাঠিতে জাতীয় পতাকা লাগিয়ে মাঠে নামলে খবর আছে : কাদের

জার্নাল ডেস্ক

সম্প্রতি বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দলীয় কর্মসূচিতে নেতাকর্মীদের পতাকার লাঠি লম্বা নিয়ে আসার আহবান জানিয়েছেন। এবার তার প্রেক্ষিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, লাঠিতে জাতীয় পতাকা লাগিয়ে মাঠে নামলে, সামনের দিনে খবর আছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।ওবায়দুল কাদের বলেন, হাঁটুভাঙ্গা বিএনপি এখন লাঠির ওপর ভর করেছে। তাদের আস্ফালন শুনছি। লাঠিবাজির জবাব দেবে আওয়ামী লীগ। এক মাস-দুই মাসের কর্মসূচি দেবেন দেন, মহাসমাবেশও করেন। কোন সমস্যা নেই। কিন্তু লাঠিতে জাতীয় পতাকা লাগিয়ে মাঠে নামলে, সামনের দিনে খবর আছে বিএনপির। আন্দোলন করুন, কিন্তু কোনো লাঠিবাজি চলবে না। রাজপথ কারও পৈতৃক সম্পত্তি নয়। জনগণের জন্য রাস্তায় নামবো আমরাও। অপেক্ষায় আছি; দেখছি। ২২ দলের জগাখিচুড়ি নিয়ে আন্দোলনে নামছে তারা।

বিএনপি সংঘাতে জড়ানোর উস্কানি দিচ্ছে উল্লেখ করে তিনি বলেন, বিএনপি ইচ্ছাকৃতভাবে সংঘাতে জড়ানোর জন্য, পুলিশ ও আওয়ামী লীগকে উস্কানি দিচ্ছে। বর্তমানের যে সংকট, সেটা শুধু বাংলাদেশ নয়- সারা বিশ্বে। আমরা এ বিষয়ে সংশ্লিষ্ট না হয়েও ভুগছি। এই সরকার বিদ্যুৎ দিয়েছে, খাম্বা দেয়নি। অথচ তারাই আজ রাস্তায় লাফাচ্ছে। ঢাকার মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসকে বলবো, তার উত্তরসূরি জেমস এফ মরিয়ার্টির বক্তব্য শোনেন। আমেরিকার নোটে আছে, তারেক কী করেছে। তার কী চরিত্র। সব ওখানে আছে।

নেতাকর্মীদের উদ্দেশে সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনার লক্ষ্য জয়কে সঙ্গে নিয়ে ডিজিটাল বাংলাদেশ বানানো। সেটা তিনি বাস্তবায়ন করেছেন। এবারের লক্ষ্য, বাংলাদেশকে স্মার্ট বানানো। যত বাধা-প্রতিবন্ধকতা আসুক। শেখ হাসিনা নির্ভীক চিত্তে এগিয়ে যাবেন। তিনি কারও পরোয়া করেন না। ভোটে শেখ হাসিনার সঙ্গে পেরে উঠবে না বলেই, তাকে হত্যার ষড়যন্ত্র করছে। সামনের দিনগুলোতেও অনেক প্রোপাগান্ডা, মিথ্যাচার হবে। শেখ হাসিনার ওপর আস্থা রাখুন; নিশ্চয়ই তিনি আপনাদের প্রতিফলন দেবেন।

Check Also

টস জিতে ব্যাটিংয়ে আয়ারল্যান্ড

ক্রীড়া ডেস্ক সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে আজ মাঠে নেমেছে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ড। প্রথম রাউন্ডের …

করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১২৪

জার্নাল ডেস্ক দেশে গত ২৪ ঘণ্টায় ১২৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মোট শনাক্ত রোগীর …