লাদাখে ইমরান-তিশার রোম্যান্স

বিনোদন প্রতিবেদক

ভারতের জম্মু ও কাশ্মীর রাজ্যের অন্তর্গত অঞ্চল লাদাখ। পর্যটনের জন্য অত্যন্ত জনপ্রিয় এই জায়গা। এতো দিন এই স্থানটি কেবল বলিউড-টালিউডের সিনেমায় দেখা গেছে। তবে এবার দৃষ্টিনন্দন লাদাখ দেখা যাবে বাংলাদেশের গানের ভিডিওতে।

হালের সবচেয়ে জনপ্রিয় ও সফল সংগীত তারকা ইমরানের নতুন গান ‘আমার এ মন’। এই গানেরই শুটিং হয়েছে লাদাখে। গানে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন তানজিন তিশা। যিনি এর আগে ইমরানের ‘বলতে বলতে চলতে চলতে’ ও ‘শেষ সূচনা’ গানে মডেল হয়েছিলেন। এবার লাদাখের নান্দনিক সৌন্দর্য্যে রোম্যান্সে মজেছেন ইমরান ও তিশা।

কোরবানির ঈদকে উপলক্ষ করে তৈরি হয়েছে ‘আমার এ মন’ গানের ব্যয়বহুল এই মিউজিক ভিডিও। গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। নিজের সুর ও সংগীতে গানটি গেয়েছেন ইমরান। তরুণ নির্মাতা তানিম রহমান অংশুর পরিচালনায় গত ১, ২ ও ২ আগস্ট লাদাখের বিভিন্ন লোকেশনে শুটিং হয় ‘আমার এ মন’ গানের।

বিশেষ এই গান নিয়ে ইমরান বলেন, জীবনে অনেক মিউজিক ভিডিওর কাজ করেছি তবে এই কাজটির অভিজ্ঞতা সবচেয়ে রোমাঞ্চকর! বলিউড এবং টালিউডের বিখ্যাত অভিনেতা-অভিনেত্রীরা সেখানে গিয়ে শুটিং করে থাকেন। সেজন্য অনুমতিও নিতে হয়। এতদিন চলচ্চিত্রে এসব লোকেশন দেখেছি। এবার নিজের ভিডিওর শুটিং করতে গিয়ে আরো মুগ্ধ হয়েছি! গানটি ভালোবাসার কথামালায় সাজানো। গানের কথা-সুর-গায়কীর সঙ্গে লোকশনটাকে খুবই অসাধারণ লাগছিল। প্রায় চার-পাঁচ ঘন্টা গাড়িতে জার্নি করে করে একটা লোকেশন থেকে আরেকটা লোকেশনে গিয়ে ভিডিওটির শুটিং করেছি।

ইমরান আরো বলেন, এত উঁচু উঁচু জায়গায় আমাদের উঠেতে হয়েছে যে, শ্বাস-প্রশ্বাস নিতে খুব কষ্ট হচ্ছিল। ফলে সারাক্ষণ সঙ্গে আলাদা অক্সিজেন রাখতে হয়েছে। দু’একবার অসুস্ত’বোধও করছিলাম। ভিডির ফুটেজ দেখার পর মনে হচ্ছে সব পরিশ্রম  স্বার্থক। এটা আমার জীবনের অন্যতম একটি অভিজ্ঞতা।

তানজিন তিশা বলেন, কি বলবো! মনে হচ্ছিল শুটিংয়ের পুরোটা সময় একটা স্বপ্নের মধ্যে ছিলাম। অসাধারণ একটি কাজ হয়েছে। শ্বাস-প্রশাসের অসুবিধা, জার্নি সব ছাপিয়ে লোকেশনগুলোর মধ্যে ডুবে আছি এখনো। ইমরান আর আমার আগের দুটি ভিডিওর চেয়েও এটি শ্রোতাদের কাছে বেশি প্রশংসিত হবে বলে আশা করি।

ঈদের আগ মুহূর্তে গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে ‘আমার এ মন’ গানের এই মিউজিক ভিডিও। পাশাপাশি বিভিন্ন টিভি চ্যানেলেও গানটি দেখা যাবে বলে জানা গেছে।

সাব্বির// এসএমএইচ//৯ই আগস্ট, ২০১৮ ইং ২৫শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …