লিভারপুলকে হারাল চেলসি

ক্রীড়া ডেস্ক :

দারুণ ফর্মে আছে লিভারপুর। সবাইকে টপকে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে পৌঁছে গেছে দলটি। রিয়াল মাদ্রিদের বিপক্ষে ফাইনালের মহারণে নামবে তারা। এবার এ দলটাকেই ০-১ গোলের ব্যবধানে হারিয়েছে চেলসি। এ জয়ের ফলে ৩৬ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে থাকা টটেনহ্যামের সঙ্গে পয়েন্ট ব্যবধান দুইয়ে কমিয়ে আনল চেলসি।

চেলসিকে খাটো করে দেখেননি ক্লপ। এদিন তিনি সেরা একাদশই নামান অ্যান্তোনিও কন্তের শিষ্যদের বিপক্ষে। মোহামেদ সালাহ-ফিরমিনো-সাদিও মানেরা ছিলেন একাদশে। তবে ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে চেলসি। ম্যাচের ১৬ মিনিটেই গোলের সুযোগ পায় চেলসি। তবে আলোন্সোর শট রুখে দেন লিভারপুল গোলকিপার। ৩২ মিনিটে চেলসিকে এগিয়ে দেন অলিভিয়ার জিরুড।

ডান পাশ থেকে ভিক্টর মোসেসের বাড়ানো ক্রসে হেডে বল জালে জড়ান এই ফ্রেঞ্চ স্ট্রাইকার। প্রথমার্ধ ১-০ গোলের ব্যবধানেই শেষ হয়।

দ্বিতীয়ার্ধেও তেমন সুবিধা করতে পারেনি লিভারপুল। তাদের আক্রমণে ছিল না তেমন ধার। দলের সেরা তারকা সালাহ, যিনি সদ্যই প্রিমিয়ার লিগের বর্ষসেরা প্লেয়ারের পুরস্কার জিতেছেন, তিনিও ব্যর্থ হন এই ম্যাচে। ফলে দ্বিতীয়ার্ধ শেষ হয় গোলশূন্যতে। ক্লপের দলটি গোলখরায় ভুগছে। টানা দুই ম্যাচ গোলহীন কাটল লিভারপুলের। এই ম্যাচে পরাজয়ের পরও লিগের তিন নম্বর পজিশনেই আছেন সালাহরা।

সাইফুল//এসএমএইচ ৭ই মে, ২০১৮ ইং ২৪শে বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …