শাকিবের দুই ছবির মহরত আজ

নিজস্ব প্রতিবেদক :

ঢাকাই ছবির বাদশা শাকিব খানের দুটি ছবির মহরত আগামীকাল অনুষ্ঠিত হতে যাচ্ছে। একটি ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ক্যাপ্টেন খান’, অন্যটি ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’। দুটি ছবিতেই শাকিব খানের নায়িকা বুবলী। যদিও ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং বেশ আগেই শুরু হয়ে গেছে।

আজ (২৬ জুন) সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে নতুন ছবি দুটির মহরত হবে। দুই ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া থেকে এমনটা জানানো হয়েছে। ‘ক্যাপ্টেন খান’ ছবির পরিচালক ওয়াজেদ আলী সুমন। আরেক ছবি ‘একটা প্রেম দরকার মাননীয় সরকার’ পরিচালনা করবেন শাহীন সুমন। তবে শোনা যাচ্ছে ছবিটি প্রযোজক সেলিম খানও পরিচালনা করতে পারেন।

প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান বলেন, ‘ক্যাপ্টেন খান ছবিটি আগামী ঈদুল আজহায় মুক্তি দেয়া হবে কি না, এর ঘোষণা মহরত অনুষ্ঠানেই পেতে পারেন। এখন সে বিষয়টি নিয়েই ভাবা হচ্ছে।’

বর্তমানে শাকিব খান কলকাতায় ভারতীয় বাংলা ছবি মাস্ক-এর ডাবিংয়ে ব্যস্ত। মহরতের বিষয়ে মুঠোফোনে তিনি বলেন, ‘ডাবিং শেষ করে ২৬ জুন ঢাকায় ফিরব। ওই দিনই ছবির মহরতে অংশ নেয়ার ইচ্ছা।’ শাকিব খান আরো জানান, ক্যাপ্টেন খান ও একটি প্রেম দরকার মাননীয় সরকার ছবি দুটির গানের শুটিং করতে ১ জুলাই তার থাইল্যান্ডে যাওয়ার কথা রয়েছে।

সাব্বির// এসএমএইচ//২৬শে জুন, ২০১৮ ইং ১২ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …