‘শাকিবের সঙ্গে কোয়েলকে চাই’

বিনোদন ডেস্ক

ঢালিউড সুপারস্টার শাকিব খান দেশের অনেক নায়িকার সঙ্গেই জুটি বেঁধে অভিনয় করেছেন। বলা হয়ে থাকে, শাকিব তার সময়ের প্রায় সব নায়িকার সঙ্গেই জুটি বেঁধেছেন। সেই শাবনূর থেকে এই সময়কার বুবলী, প্রত্যেকের সঙ্গেই শাকিবের রসায়ন আলোচিত হয়েছে এবং সাফল্যও পেয়েছে।

এদিকে গত কয়েক বছর ধরে তিনি কলকাতায়ও ব্যাপক গ্রহণযোগ্যতা পাচ্ছেন। সেখানকার প্রযোজনা প্রতিষ্ঠানের ছবিতে অভিনয় করেও সাফল্য পেয়েছেন শাকিব। ‘শিকারি’, ‘নবাব’, ‘চালবাজ’ ও সর্বশেষ ‘ভাইজান এলো রে’ ছবিগুলোতে অভিনয় করে শাকিব এখন পশ্চিমবঙ্গে দারুণ জনপ্রিয়।

এসব ছবিতে শাকিব অভিনয় করেছেন কলকাতার প্রথম সারির নায়িকাদের সঙ্গে। শ্রাবন্তী, শুভশ্রী ও পায়েল সরকারের সঙ্গে এরই মধ্যে তার রসায়ন দর্শক গ্রহণ করেছে। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে ‘নেকাব’ নামের আরেকটি ছবি। যেখানে তিনি অভিনয় করেছেন কলকাতার আরো দুই জনপ্রিয় নায়িকা নুসরাত ও সায়ন্তিকার সঙ্গে।

কলকাতার জনপ্রিয় নায়িকাদের মধ্যে এখন কেবল একজনই বাকি আছেন, যাকে শাকিবের বিপরীতে এখনো দেখা যায়নি। তিনি কোয়েল মল্লিক। দুই বাংলায় দারুণ জনপ্রিয় এই নায়িকাকে তাই শিগগিরই শাকিবের বিপরীতে দেখতে চাইছে দর্শকরা। বাংলাদেশের দর্শকের কাছ থেকে এতো দিন এই প্রত্যাশার কথা শোনা যাচ্ছিলো।

তবে এবার খোদ কলকাতার দর্শকরাই চাচ্ছেন, শাকিব-কোয়েল জুটি বেঁধে অভিনয় করুক। কলকাতার স্থানীয় একটি গণমাধ্যমের কাছে সাধারণ দর্শকরা তাদের নানান ইচ্ছার কথা জানিয়েছেন। এক দর্শককে জিজ্ঞেস করা হয়, শাকিবের সঙ্গে কাকে দেখতে চান? উত্তরে ওই দর্শক বলেন, কোয়েল মল্লিককে দেখতে চাই।

অন্য এক দর্শক বলেন, শাকিবের সঙ্গে মিমি চক্রবর্তীকে দেখতে চাই। কারণ মিমিকে আমার খুব ভালো লাগে। আর মনে হয়, শাকিবের সঙ্গে মিমিকে অনেক মানাবে।

শুধু এরাই নন, কেউ শাকিবের সঙ্গে পায়েল সরকার, কেউ স্বস্তিকা মুখার্জি ও কেউ আবার শাকিবের সঙ্গে শুভশ্রীকে দেখতে চান।

সাব্বির// এসএমএইচ//১৫ই জুলাই, ২০১৮ ইং ৩১শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …