শাকিবের সঙ্গে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী

বিনোদন ডেস্ক

সুপারস্টার শাকিব খানের হাত ধরে রূপালি ভুবনে এসেছেন অনেক নায়িকা। পেয়েছেন জনপ্রিয়তাও। শাকিবের সঙ্গে সর্বশেষ সাফল্য পাওয়া নায়িকা বুবলী। যিনি মাত্র তিন বছরের ক্যারিয়ারে বেশ কয়েকটি সফল সিনেমা উপহার দিয়েছেন। তবে শাকিবের বিপরীতে নতুন মুখ হিসেবে সর্বশেষ সংযোজন রোদেলা জান্নাত। যিনি ‘শাহেনশাহ’ ছবিতে শাকিবের নায়িকা হিসেবে থাকছেন।

এবার শাকিবের সঙ্গে দেখা গেলো নতুন আরেক মুখকে। যিনি নিজের সৌন্দর্যে এরইমধ্যে পরিচিত হয়ে গেছেন। জিতেছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খেতাব। তিনি জান্নাতুল ফেরদৌস ঐশী।

না, চমকে যাওয়ার কিছু নেই। কারণ শাকিব ও ঐশী একসঙ্গে কোনো সিনেমায় অভিনয় করছেন না। একটি ফ্যাশন হাউজের উদ্বোধনে ছিলেন তারা। বৃহস্পতিবার (১১ অক্টোবর) চট্টগ্রামের ইউনেস্কো সিটি সেন্টারে ‘প্রেম’স কালেকশন’ নামে একটি অভিজাত পোশাকের শো-রুমের উদ্বোধন করেন শাকিব-ঐশী।

উদ্বোধনের মুহূর্তের ছবিগুলো এরইমধ্যে অনলাইনে ছড়িয়ে পড়েছে। যেখানে সানগ্লাস পরা শাকিবকে দেখা গেছে একটি অভিজাত পাঞ্জাবিতে। আর ঐশী ছিলেন গোলাপী রঙের পোশাকে, তার মাথায় ছিলো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর মুকুট।

শাকিব ও ঐশী একসঙ্গে সিনেমায় অভিনয় করবেন কিনা, সেটা নিয়ে ভক্তদের মধ্যে কৌতুহল আছে। তবে এখনই কিছু বলা যাচ্ছে না। যদিও ঐশী জানিয়েছেন, দেশে তার পছন্দের নায়ক শাকিব খান। সুতরাং সিনেমা জগতে আসলে ঐশী এই সুপারস্টারের সঙ্গেই কাজ করতে চান।

সাব্বির// এসএমএইচ//১২ই অক্টোবর, ২০১৮ ইং ২৭শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …