শাহ আমানত থেকে চোরাচালান চক্রের ৯ সদস্য আটক

0

নিজস্ব প্রতিবেদক :

স্বর্ণের বার, বিদেশি সিগারেট ও অন্যান্য বিদেশি পণ্যসহ চোরাচালান চক্রের ৯ জন সদস্যকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৫ মার্চ) সকালে শাহ আমানত বিমানবন্দরের বাইরের চেকপোস্ট থেকে তাদের আটক করা হয়।

তারা হলেন- চোরাচালান চক্রের সদস্যরা হলো, ফটিকছড়ির উত্তর রোসাংগীরি এলাকার নুরুল আলমের ছেলে মো. রশিদুল করিম (২২),মমতাজুল হকের ছেলে মো. আলী হোসেন (৪২), আবদুল মতিনের ছেলে মো. আবদুল আজিম (২৭), আবুল খায়েরের ছেলে আব্দুল্লাহ আল মামুন (২৫), দেলোয়ার হোসেনের ছেলে সাহাবুদ্দীন (২৮), ফুলগাজী এলাকার সৈয়দ মেজবাহ উদ্দিনের ছেলে সৈয়দ নাজিম উদ্দীন (৩৫) আবদুর রাজ্জাকের ছেলে আবুল কালাম (৪২), হাটহাজারী গড়দুয়ারা এলাকার শাহ আলমের ছেলে মো. হারুন (৩৫) ও ফেনীর ছাগলনাইয়া এলাকার বেলায়েত হোসেনের ছেলে মো. সাজ্জাদ মহেশ (২৭)।

র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার মাহমুদুল হাসান মামুন জানান, আরব আমিরাত থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তারা চট্টগ্রাম আসে। বিমানবন্দর থেকে বের হয়ে যাওয়ার পথে তাদের চেকপোস্টে আটক করা হয়। তাদেরকে দীর্ঘদিন ধরে নজরদারিতে রাখা হয়েছিল। তাদের কাছ থেকে স্বর্ণের বিস্কুট, বিদেশি সিগারেট ও অন্যান্য বিদেশি পণ্য উদ্ধার করা হয়েছে।

Share.

About Author

Comments are closed.