শাহ বায়েজিদ সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

0

নিজস্ব প্রতিবেদক :
শাহ বায়েজিদ সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে শ্রমজীবী ও দুস্থদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। ১০ দিনের সরকারি ছুটির কারণে যারা জীবিকা নির্বাহ করতে পারছে না বায়েজিদ বোস্তামী এলাকার এমন ১৫০ জনের মাঝে গতকাল সোমবার (৩০ মার্চ) বিকেলে সংগঠনের বায়েজিদ বোস্তামি থানার পাশস্থ কার্যালয়ে ত্রান সামগ্রী বিতরণ করা হয়। ত্রান সামগ্রীতে ছিল চাল, ডাল, আলু, লবণ ও সাবান।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি ও দৈনিক মানবকণ্ঠের চট্টগ্রাম ব্যুরো প্রধান মো. মুছা খালেদ, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, উপদেষ্টা মো. শাহাবুদ্দিন, সহ-সভাপতি মো. মতি, সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মনা, দপ্তর সম্পাদক মো. রিপন, সাংগঠনিক সম্পাদক মো. আকতার, সদস্য আল-আমিন, মাসুদ প্রমুখ।

সংগঠনের সভাপতি মো. মুছা খালেদ বলেন, করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে সরকার ১০ দিনের সাধারণ ছুটি ঘোষণা করেছে। তবে শ্রমজীবী মানুষরা এতে ভোগান্তিতে পড়েছেন। তাদের জীবিকা নির্বাহের পথ বন্ধ হয়ে গেছে। তাই সমাজের বিত্তবান শ্রেণী ও বিভিন্ন সমাজসেবামূলক সংগঠনগুলোর উচিত তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেয়া। করোনা ভাইরাসের কারণে কেউ যদি ক্ষুধার জ্বালায় মারা যায় সেটা হবে আমাদের জন্য লজ্জার।

Share.

About Author

Comments are closed.