শ্রীশ্রী হরিভক্তি প্রচারিণী সভা-শ্রীশ্রী হরিভক্তি যুব সভা চট্টগ্রাম জেলা শাখার পক্ষে প্রায় শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ

শ্রীশ্রী হরিভক্তি প্রচারিণী সভা-শ্রীশ্রী হরিভক্তি যুব সভা চট্টগ্রাম জেলা শাখার পক্ষ থেকে লক ডাউনে অসহায় হয়ে পড়া প্রায় শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। শ্রীমন্নিত্যানন্দ বংশবিভূষণ শ্রীশ্রী হরিভক্তি প্রচারিনী সভার আচার্য্য দ্বয়  পাঠক সম্রাট প্রভুপাদ নিত্যগোপাল গোস্বামী মহারাজ ও ভাগবতরত্ন প্রভুপাদ প্রেমগোপাল গোস্বামী মহারাজের নির্দেশে এবং শ্রীশ্রী হরিভক্তি যুবসভার সুযোগ্য সভাপতি প্রভুপাদ গোবিন্দগোপাল গোস্বামী মহারাজের সার্বিক তত্বাবধানে,শ্রী শ্রী হরিভক্তি প্রচারিণী সভা-হরিভক্তি যুবসভা বাংলাদেশের কার্য নির্বাহী সভাপতি আশিষ রায়,সহ সভাপতি লায়ন অরজিৎ চৌধুরী,সহ সাধারণ সম্পাদক ওশিন সাহা,সহ সাংস্কৃতিক সম্পাদক লায়ন শাপলা পাল,সদস্য ইন্দ্রনীল চৌধুরীর উদ্যোগে শ্রীশ্রী হরিভক্তি প্রচারিণী সভা চট্টগ্রাম জেলা শাখার সভাপতি শ্রী কান্তি লাল দাস ও সাধারণ সম্পাদক কৌশিক ধর উক্ত কার্যক্রম উদ্বোধন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা হরিভক্তি প্রচারিণী সভার শ্রী আশিষ দাস,শ্রী ত্রিদিপ সাহা, মিঠু দাস প্রমুখ।

আয়োজকদের পক্ষ থেকে কার্য নির্বাহী সভাপতি আশিষ রায় বলেন,”শ্রী গুরুদেব বৃন্দের নির্দেশে আমাদের এই কার্যক্রম,আমরা সব সময় সেবা মূলক কার্যক্রম পরিচালনা করে যেতে চাই।

সহ সভাপতি লায়ন অরজিৎ চৌধুরী বলেন,” আমাদের এই সংগঠনের উদ্দেশ্য হৃদয়ে জীব সেবার সংকল্প।আমরা শ্রী গুরুদেবের আজ্ঞায় কার্যক্রম চালিয়ে যেতে চাই। এই জন্য সকলের সহযোগীতা চাই।

উল্লেখ্য, চট্টগ্রাম ছাড়াও শ্রীশ্রী হরিভক্তি যুবসভার সকল শাখা এই সময়ে হত দরিদ্রদের মাঝে সাহায্য সহযোগীতা করে চলেছে।

Check Also

বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা

জার্নাল ডেস্ক : প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) ও জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা চলতি বছর …

২৪ ঘণ্টায় মৃত্যু ৩৩, শনাক্ত ২৯৯৬

জার্নাল ডেস্ক : করোনায় দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে …