সন্দ্বীপ পৌরসভা কল্যাণ সমিতি নিউইয়র্ক’র (ইউএসএ) ইফতার সামগ্রী বিতরণ

সন্দ্বীপ পৌরসভা কল্যাণ সমিতি নিউইয়র্কের (ইউএসএ) উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে সন্দ্বীপ পৌরসভার গরীব অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (২৭ এপ্রিল) সকালে পৌরসভা কার্যালয় হতে কল্যাণ সমিতির পক্ষে এই ইফতার সামগ্রী বিতরণ করেন সন্দ্বীপ পৌরসভার মেয়র জাফর উল্যাহ টিটু।
পৌরসভার ১ হাজার পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। প্রতি প্যাকেটে ইফতার সামগ্রীর মাঝে রয়েছে চাল, ছোলা, খেজুর, তেল, পিয়াজ, আলু ও চিড়া। এসময় আরো উপস্থিত ছিলেন মাইনুদ্দিন মহি, মো: শাখাওয়াৎ,আলাউদ্দিন বাবলু,শাহাদাত বিল্লাহ খান মহসিন প্রমুখ ।
ইফতার সামগ্রী প্রদান কালে মেয়র জাফর উল্লাহ টিটু বলেন, করোনা মহামারীর এই সময়ে মাহে রমজানও আমাদের সামনে উপস্থিত। এই কঠিন সময়ে যারা নিজেদের কষ্টে উপার্জিত টাকা দিয়ে এই অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা । মহান আল্লাহর দরবারে প্রার্থনা করছি তারা যেন সুস্থ থাকেন এবং নিরাপদে থাকেন।
প্রসঙ্গত, এই সমিতি ২০১৭ সালে প্রতিষ্ঠা’র পর থেকে সন্দ্বীপ এলাকাজুড়ে ৭৬ জন বৃদ্ধ ও বিধবাকে প্রতি মাসে ৫০০ টাকা করে প্রদান করে আসছে এবং বিভিন্ন উন্নয়নমুখী কাজে সহযোগিতা করে যাচ্ছে।

Check Also

বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা

জার্নাল ডেস্ক : প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) ও জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা চলতি বছর …

২৪ ঘণ্টায় মৃত্যু ৩৩, শনাক্ত ২৯৯৬

জার্নাল ডেস্ক : করোনায় দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে …