সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফের গানম্যানকে গণধোলাই

মাছের গাড়ি আটকিয়ে চাঁদা চাওয়াকে কেন্দ্র করে স্থানীয়দের সাথে সংঘর্ষে সাবেক গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপির গানম্যানসহ আহত হয়েছেন অন্তত ৫ জন।

রবিবার (২৬ এপ্রিল) দুপুরে মিরসরাই উপজেলার ৮নং দুর্গাপুর ইউনিয়নে চৈত্যন্নর হাট জন্যদ্দনপুর সিকা মন্দির এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, দুপুরে মাছ বোঝাই একটি মিনি পিকআপ এলাকায় ঢুকতে চাইলে বাঁধা দিয়ে চাঁদা দাবি করেন সাবেক মন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য মোশারফ হোসেনের ব্যক্তিগত গানম্যান অতিশ মজুমদার। পিকআপ মালিক আনোয়ার ইসলাম টিপু, মাছের মালিক শ্যামল কুমার দত্ত এবং পিকআপের চালক সত্তশ চাঁদা দিতেঅস্বীকৃতি জানিয়ে অতীশের কাছে আকুতি মিনুতি করতে থাকে। এসময় দুপক্ষের বাদানুবাদে একপর্যায়ে সংঘর্ষের সৃষ্টি হয়। এসময় স্থানীয়রা অতীশকে গণধোলাই দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাছ বোঝাই একটি পিকআপ এলাকায় ঢুকলে চাঁদা দাবি করেন সাংসদ মোশারফের গানম্যান অতীশ। কিন্তু মাছ ও পিকআপের মালিকের চাঁদা দিতে অস্বীকৃতি জানায়। এসময় অতীশ মদ্যপ অবস্থায় ছিলো। দুপক্ষের বাদানুবাদে একপর্যায়ে সংঘর্ষের সৃষ্টি হয়। সংঘর্ষের সময় স্থানীয়দের মারধরে অতীশ আহত হয়।

সংঘর্ষে আহতরা হলেন জাবেদ, এরাদুল হক,শ্যামল, সন্তশ, আনোয়ার ইশলাম টিপু। শেষ খবর পাওয়া পর্যন্ত মামলা করার জন্য অতিশ মস্থান নগর হাসপাতালে ভর্তি হয়ে মেডিকেল সার্টিফিকেট পাওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুজিবুর রহমান বলেন, এরকম একটি ঘটনা ঘটেছে।  তবে এখনই সত্য মিথ্যা বলা যাচ্ছেনা। তদন্ত চলছে। দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

Check Also

বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা

জার্নাল ডেস্ক : প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) ও জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা চলতি বছর …

২৪ ঘণ্টায় মৃত্যু ৩৩, শনাক্ত ২৯৯৬

জার্নাল ডেস্ক : করোনায় দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে …