সাতকানিয়ার চেয়ারম্যান হত্যার আসামি গ্রেপ্তার

জার্নাল ডেস্ক :

চট্টগ্রামের সাতকানিয়ার নলুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হত্যা মামলার আসামি মো.সরোয়ার সালামকে (৩৬) গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গ্রেপ্তার সরোয়ার উপজেলার পূর্ব নলুয়া গ্রামের মৃত আব্দুল সালামের ছেলে।

রবিবার (২০ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টায় নগরীর বাকলিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। তিনি জানান, সাতকানিয়ার নলুয়া ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান এবং সাতকানিয়া জাফর আহম্মদ চৌধুরী ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের অধ্যাপক নুরুল আফসার হত্যা মামলার ৩ নম্বর আসামি বাকলিয়ায় অবস্থান করছে এমন একটি সংবাদ পায়। এ তথ্যের ভিত্তিতে গতকাল রবিবার সন্ধ্যা সাড়ে ৭টায় বাকলিয়া এলাকায় অভিযান চালিয়ে মো.সরোয়ার সালামকে গ্রেপ্তার করা হয়। সরোয়ার বিগত ১১ বছর ধরে বারবার জায়গা পরিবর্তন করে পালিয়ে বেড়াচ্ছিল। সরোয়ারকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, ২০১১ সালের ২৬ ডিসেম্বর রাতে সাতকানিয়ার নলুয়া ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান এবং সাতকানিয়া জাফর আহম্মদ চৌধুরী ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের অধ্যাপক নুরুল আফসারকে নিজ বাড়িতে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় তার পিতা একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার ৪৩ নম্বর আসামি সরোয়ারকে গতকাল রবিবার র‌্যাব গ্রেপ্তার করে।

Check Also

চন্দনাইশে ইয়াবা ট্যাবলেটসহ আটক ১

জার্নাল ডেস্ক চন্দনাইশে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ইয়াবাপাচারকারী এক যুবককে আটক করেছে পুলিশ। …

প্যারিস ফ্যাশন উইকে দীপিকার বাজিমাত

বিনোদন ডেস্ক এ বছর প্যারিস ফ্যাশন সপ্তাহের তৃতীয় দিনে বাজিমাত করেছেন দীপিকা পাড়ুকোন। ‘লুই ভিতোঁ’র …