সাভারে সড়ক দুর্ঘটনায় আহত বৈজ্ঞানিক কর্মকর্তার মৃত্যু

জার্নাল ডেস্ক
সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে দুই বাস ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে পরমাণু শক্তি কমিশনের ২ বৈজ্ঞানিক কর্মকর্তা নিহতের দু’দিন পর ফারহানা নিপা(৩৫) নামে আরও এক বৈজ্ঞানিক কর্মকর্তার মৃত্যু হয়েছে।

নিপা সাভারের বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের বৈজ্ঞানিক কর্মকর্তা (নিউক্লিয়ার সাইন্স) এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জিওলজিক্যাল সাইন্স ডিপার্টমেন্টের (৩৫ ব্যাচ) সাবেক শিক্ষার্থী ছিলেন।
বৃহস্পতিবার (৯ জুন) সকাল সাড়ে ১০টায় বিষয়টি নিশ্চিত করেছেন পরমাণু শক্তি কমিশনের টেকনিক্যাল অফিসার আতিকুর রহমান।

আতিকুর রহমান জানান, দুর্ঘটনার পর নিপাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) রেফার্ড করা হয়। সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে বুধবার (৮ জুন) রাতে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

প্রসঙ্গত, রোববার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-আরিচা সড়কের সাভারের বলিয়ারপুর এলাকায় সেফ লাইন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পরমাণু শক্তি কমিশনের স্টাফ বাসে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাকে ধাক্কা দেয়। এ সময় পরমাণু শক্তি কমিশনের বিজ্ঞানীসহ পাঁচজন নিহত হন। আহত হন অন্তত ৩৫ জন। গুরুতর আহতদের মধ্যে ৯ জন কর্মকর্তা চিকিৎসাধীন ছিলেন। গতকাল তাদের মধ্যে একজন মারা যান।

Check Also

চালের বাজার মনিটরিংয়ের নির্দেশ ডিসিদের

জার্নাল ডেস্ক : চালের বাজার স্থিতিশীল রাখতে জেলা প্রশাসকদের বাজার মনিটরিংয়ের নির্দেশ দিয়েছে সরকার। রোববার …

আগামী মাস থেকে লোডশেডিং থাকবে না, তেলের দামও সমন্বয় হবে’

জার্নাল ডেস্ক : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, আগামী মাস থেকে …