‘সামি সামি’ গানে চুটিয়ে নাচলেন বঙ্গসুন্দরী শ্রীলেখা !

বিনোদন ডেস্ক :

‘পুষ্পা’ ছবির ‘শ্রীবল্লি’ আর ‘সামি সামি’ গানের জনপ্রিয়তা আকাশছোঁয়া। আল্লু অর্জুন-রশ্মিকা মন্দানা অভিনীত এই ছবির ‘সামি সামি’ গানে নাচছে আট থেকে আশি। এবার রশ্মিকা ম্যাজিকে বুঁদ শ্রীলেখাও। তাই একটু দেরিতে হলেও অবশেষে ‘সামি সামি’ গানে চুটিয়ে নাচলেন এই বঙ্গসুন্দরী। মেকআপ রুমের ভিতরেই উদ্দাম নাচ শ্রীলেখার, নিমেষেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল সেই ভিডিয়ো।

জিনস আর লাল রঙা টি-শার্ট, জ্যাকেট স্টাইলে পরেছেন চকোলেট রঙা শার্ট। একদম ক্যাজুয়াল পোশাকেই শ্রীলেখা পা মেলালেন দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মান্দানার স্টেপে। ফেসবুকে আপলোড হওয়ার পরেই ভাইরাল হয়েছে এই ভিডিয়ো (Viral Video)। শ্রীলেখাকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন সকলে। ভক্তরা তো বলছেন, ‘সেক্সি লাগছে’। কেউ লিখেছেন, ‘তুমি সত্যি জানো জীবনটা কীভাবে বাঁচতে হয়’। তবে ট্রোলারদের অভাবও নেই। ‘কাক ময়ূর হওয়ার চেষ্টা করছে’, এমন বাক্যবাণেও বিদ্ধ হলেন শ্রীলেখা। যদিও নেতিবাচকতাকে কোনওদিনই পাত্তা দেন না বিন্দাস এই অভিনেত্রী।

ছবির পর্দায় খুব বেশি দেখা না গেলেও নিজের সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য হামেশাই চর্চায় থাকেন শ্রীলেখা, তাঁকে শেষ রুপোলি পর্দায় দেখা গিয়েছে ‘অপরাজিত’ ছবিতে। আপতত পরিচালক-প্রযোজক হিসাবে নতুন সফর শুরু করেছেন শ্রীলেখা। গত মাসের শুরুতেই ‘এবং ছাদ’ ছবির শ্যুটিং শুরু করেছেন তিনি।

 

Check Also

কেন্দ্রীয় ব্যাংক ছোট-বড় সব ঋণে ডিসেম্বর পর্যন্ত সর্বোচ্চ ৭৫% মরাটরিয়াম সুবিধা দিয়েছে

জার্নাল ডেস্ক : বৃহৎ শিল্প, এসএমই, কৃষি ঋণসহ সকল ধরনের ছোট বড় ঋণে পরিশোধিত ঋণের …

অ্যাকাউন্টের তথ্য সুরক্ষায় হোয়াটসঅ্যাপের নতুন ফিচার

তথ্য ও প্রযুক্ত ডেস্ক অ্যাকাউন্টে থাকা ব্যক্তিগত তথ্য, ঠিকানাসহ অন্যান্য বিষয় কে বা কারা দেখতে …