সারিকা নিষিদ্ধ

বিনোদন প্রতিবেদক

ছোট পর্দার অভিনেত্রী সারিকা সাবরিনকে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব) তাকে আগামী ছয় মাসের জন্য নিষিদ্ধ করেছে। গত ১ আগস্ট থেকে এই নিষেধাজ্ঞা কার্যকর হয়েছে।

আগামী ছয় মাসে সারিকা কোনো নাটক, বিজ্ঞাপন কিংবা মিউজিক ভিডিওসহ সমিতির কোনো কার্যক্রমে অংশ নিতে পারবেন না।

সারিকার বিরুদ্ধে অভিযোগ- তিনি নাটকের শুটিং ফাঁসিয়েছেন। গত ২১ মার্চ কয়েকটি নাটকের শুটিংয়ের জন্য নেপালে যাওয়ার কথা সারিকার। সেজন্য অগ্রিম ৫০ হাজার টাকা ও বিমানের রিটার্ন টিকিট ও চিত্রনাট্যগুলো তার বাসায় পৌঁছে দেওয়া হয়। কিন্তু যাওয়ার দিন সারিকা আর বিমানবন্দরে আসেননি। যার ফলে প্রযোজক প্রযোজক বোরহান খানের প্রায় সাড়ে পাঁচ লাখ টাকার ক্ষতি হয়।

এরপর গত ১০ এপ্রিল প্রযোজক মোহাম্মদ বোরহান খানের একটি লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে ২৮ জুলাই টেলিভিশন প্রডিউসার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। সেখানে টেলিপ্যাবের সভাপতি মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক ইরেশ যাকের, সালিশ বৈঠকের আহ্বায়ক তারেখ মিন্টুসহ অনেকের উপস্থিতিতে সারিকার নিষেধাজ্ঞার সিদ্ধান্ত নেয়া হয়।

সালিশ বৈঠকের আহ্বায়ক তারেখ মিন্টু জানান, অভিযোগ যাচাই করতে সারিকার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন তারা। চিঠি, ফোন ও খুদে বার্তা পাঠিয়েও কোনো সাড়া পাননি। নিয়ম অনুসারে- কারও বিরুদ্ধে অভিযোগ উঠলে নোটিশ দেওয়ার ৭২ ঘণ্টার মধ্যে তাকে উত্তর দিতে হবে। কিন্তু সেই নিয়মেরও তোয়াক্কা করেননি সারিকা।

সাব্বির// এসএমএইচ//৩রা আগস্ট, ২০১৮ ইং ১৯শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …