সিইউএসডির ২৩ তম কার্যনির্বাহী কমিটির নেতৃত্বে নাজমুল ও যুঁথী

জার্নাল চবি প্রতিনিধি :

গত ১৫ই জানুয়ারী সন্ধ্যা ৭ টায় নগরীর একটি রেস্তোরাঁয় সিইউএসডির ২২তম কার্যনির্বাহী কমিটির বার্ষিক সাধারণ সভায় বার্ষিক প্রতিবেদন পাঠ শেষে ১৫সদস্যের ২৩তম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।২৩ তম নবগঠিত কমিটির সভাপতি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের ১৭-১৮ সেশনের নাজমুল হাসান তুষার এবং সাধারণ সম্পাদক আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ১৮-১৯ সেশনের ফারহানা যুঁথী নির্বাচিত হয়েছেন।

সিইউএসডির ২২তম কার্যনির্বাহী কমিটির বার্ষিক সাধারণ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জর্জ কোর্টের আইনজীবী ও বিএসডির চেয়ারম্যান জনাব সাইফুল আবেদীন এবং চট্টগ্রাম জজ কোর্টের আইনজীবী ও সিইউএসডির সাবেক সভাপতি মোঃ মোজাম্মেল আলী চৌধুরী জামশেদ।

এছাড়াও অতিথি হিসেবে ছিলেন সিইউএসডির সাবেক সহসভাপতি দিপ্ত নন্দী,সাবেক যুগ্নসম্পাদক আহসানুল হক তুহিন এবং সাবেক সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান।একই সাথে উপস্থিত ছিলেন চট্টগ্রামের স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ের বিতর্ক সংগঠনের সভাপতি ও বিতার্কিকগণ।

যুক্তিবোধের উন্মোচনে সহযোগ সম্মিলন’ স্লোগানকে সামনে রেখে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্যবাহী বিতর্ক সংগঠন চিটাগং ইউনিভার্সিটি স্কুল অব ডিবেইট(সিইউএসডি) বাংলাদেশের একটি অন্যতম বিতর্ক সংগঠন হিসেবে বিতর্ক বিষয়ক কার্যাবলী পরিচালনা করে যাচ্ছে।নবনির্বাচিত কমিটির জন্য শুভকামনা ও অভিনন্দন।

বিডিজা৩৬৫

Check Also

টস জিতে ব্যাটিংয়ে আয়ারল্যান্ড

ক্রীড়া ডেস্ক সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে আজ মাঠে নেমেছে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ড। প্রথম রাউন্ডের …

করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১২৪

জার্নাল ডেস্ক দেশে গত ২৪ ঘণ্টায় ১২৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মোট শনাক্ত রোগীর …