সিএমপি হবে মিডিয়া বান্ধব -সিএমপির নতুন কমিশনার

নিজস্ব প্রতিবেদক:

সদ্য যোগদানকারী চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) নতুন কমিশনার সালেহ তানভীর আহমেদ সাংবাদিকদের সাথে মত বিনিময়ে মিলিত হয়েছেন।

বৃহস্পতিবার(১০ সেপ্টেম্বর) সকালে সিএমপির দামপাড়াস্থ মাল্টিপারপাস সেডে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন কমিশনার সালেহ তানভীর।

এ সময় আরোও উপস্থিত ছিলেন অতিরিক্তি পুলিশ কমিশনার (অর্থ ও প্রশাসন) আমেনা বেগম, অতিরিক্তি পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোস্তাক আহমেদ খান, অতিরিক্তি পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) আমির জাফর, উপ-পুলিশ কমিশনার ট্রাফিক (উত্তর) মিলন মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) আব্দুর রউফ, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (কোতয়ালী জোন) নোবেল চাকমা।

মত বিনিময়কালে নতুন কমিশনার বলেন, আইনশৃঙ্খলা উন্নয়নের পাশাপাশি সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ,কিশোর গ্যাং দমনে গুরুত্ব দিয়েছেন। ট্রাফিকং সিস্টেমের মান আরও উন্নতি করা হবে।প্রত্যেক থানায় ৩ থেকে ৪ টি ক্যামেরা থাকবে। যা আমরা মনিটরিং করবো,থানায় কে আসছে না আচ্ছে তা আমরা মনিটরিং করবো। বিভিন্ন অনিয়ম গুলো আমরা চিন্নিত করে তার বিরুদ্ধে তদন্ত সাপেক্ষ্যে ব্যাবস্থা গ্রহণ করা হবে। পুলিশের কর্মকাণ্ডে যেনো ব্যাক্তিগত কোনো হস্তক্ষেপ না হয়।
কোথায় নয় আমি কাজে প্রমাণ হবে।কাজ দিয়ে আমাকে মূল্যায়ন করবেন।বিষয়ে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

বিডিজা৩৬৫/এনআর

Check Also

পদ্মা সেতু উদ্বোধন ২৫ জুন

জার্নাল ডেস্ক : পদ্মা নদীর ওপর উদ্বোধনের অপেক্ষায় থাকা সেতুর নাম নদীর নামেই থাকছে। আগামী …

হজ ফ্লাইট শুরুর নতুন তারিখ ৫ জুন

জার্নাল ডেস্ক : সৌদি কর্তৃপক্ষের অনুরোধে বাংলাদেশ থেকে হজের ফ্লাইট ৩১মে থেকে পিছিয়ে ৫জুন থেকে …