সিনহা হত্যা: পুলিশের ৩ সাক্ষী ফের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক:

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের ঘটনায় পুলিশের দায়ের করা মামলার তিন সাক্ষীকে দ্বিতীয় দফায় চার দিনের রিমান্ডে নিয়েছে র‌্যাব।

শনিবার (২৯ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাবের এএসপি খাইরুল ইসলামের নেতৃত্বে একটি দল জেলা কারাগার থেকে তাদের বের করেন। এরপর তাদের নেয়া হয় কক্সবাজার সদর হাসপাতালে। সেখানে স্বাস্থ্য পরীক্ষা শেষে র‌্যাব-১৫ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

গত ৩১ জুলাই রাতে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে ‘গাড়ি তল্লাশিকে’ কেন্দ্র করে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।

এ ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে র‌্যাবের একটি দল টেকনাফের মারিশবুনিয়া এলাকা থেকে গত ৯ আগস্ট পুলিশের দায়ের মামলার এ সাক্ষীদের গ্রেফতার করে। পরদিন তাদের আদালতে তোলা হয়। ১২ আগস্ট র‌্যাবের তদন্ত কর্মকর্তার ১০ দিনের আবেদনের প্রেক্ষিতে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এই তিন আসামিকে গত ১৪ আগস্ট র‌্যাব হেফাজতে জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদ শেষে গত ২০ আগস্ট আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন। এর পর ২২ আগস্ট মামলার তদন্ত কর্মকর্তার ৭ দিনের আবেদনের প্রেক্ষিতে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

বিডিজা৩৬৫ /এনএস/এনআর

Check Also

চট্টগ্রামে বাসে ধর্ষণচেষ্টা : চালক-হেলপার গ্রেপ্তার

জার্নাল ডেস্ক : চট্টগ্রামে বাসে পোশাক শ্রমিককে ধর্ষণচেষ্টার অভিযোগে অভিযুক্ত বাস চালক ও হেলপারকে গ্রেপ্তার …

বান্দরবানে মাইক্রোবাস খাদে পড়ে নিহত ২, আহত ৭

জার্নাল ডেস্ক : বান্দরবানের পর্যটকবাহী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই জন নিহত হয়েছেন। …