সীতাকুন্ডের জঙ্গল সলিমপুরের ত্রাস কাজী মশিউর রহমান।

সীতাকুন্ডের ত্রাস কাজী মশিউর অস্ত্রসহ গ্রেফতার

সীতাকুন্ড জার্নাল প্রতিনিধি:

চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলাধীন ১০নং সলিমপুর ইউনিয়নের জঙ্গল সলিমপুরের ত্রাস কাজী মশিউর রহমান (৬০) অস্ত্র ও গুলিসহ আটক করেছে র‌্যাব-৭।

রবিবার রাতে তাকে আটক করা হয় এবং সোমবার সকালে সীতাকুন্ড থানায় তাকে হস্তান্তর করা হয়। আটককৃত কাজী মশিউর রহমান (৬০) খুলনার ফুলতলার পাটগ্রামের মৃত কাজী হাসানের পুত্র। তিনি বর্তমানে চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার জঙ্গল সলিমপুর ইউনিয়নের ছিন্নমুল এলাকার জাফরাবাদে বসবাস করেন।

র‌্যাব- ৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক নিয়াজ মোহাম্মদ চপল তাকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব- ৭ অভিযান চালিয়ে এরিশায়ন হাইওয়েন বায়েজিদ লিংক রোডের ৪ নং ব্রীজের নীচ থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছে থেকে ২ রাউন্ড গুলি ভর্তি ম্যাগাজিন সহ ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটারগান, ২টি এলজি, ১টি দুনলা বন্দুক ও ১৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। সন্ত্রাসী কাজী মশিউরের বিরুদ্ধে বিভিন্ন থানায় ২৭ টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে সীতাকুন্ড মডেল থানায় অস্ত্র আইনে নতুন আরেক একটি মামলা করা হয়েছে বলে জানান র‌্যাবের ডিএডি জহিরুল ইসলাম।

সীতাকুন্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, কাজী মশিউর নামে একজন সন্ত্রাসীকে র‌্যাব গ্রেপ্তার করেন এবং সকালে থানায় হস্তান্তর করেন। মামলা রুজু করে কোর্টে প্রেরন করা হয়েছে।

বিডিজা৩৬৫

Check Also

চালের বাজার মনিটরিংয়ের নির্দেশ ডিসিদের

জার্নাল ডেস্ক : চালের বাজার স্থিতিশীল রাখতে জেলা প্রশাসকদের বাজার মনিটরিংয়ের নির্দেশ দিয়েছে সরকার। রোববার …

আগামী মাস থেকে লোডশেডিং থাকবে না, তেলের দামও সমন্বয় হবে’

জার্নাল ডেস্ক : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, আগামী মাস থেকে …