সীতাকুন্ডে মায়ের সহযোগীতায় শিশু কন্যাকে ধর্ষণ

সীতাকুন্ডে জার্নাল প্রতিনিধিঃ

চট্টগ্রামের সীতাকুন্ডে নিজ মায়ের সহযোগীতায় বখাটে কর্তৃক ১০ বছর বয়সী শিশু কন্যাকে একাধিকবার ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় অভিযুক্ত শিশুটির মা এবং বখাটে যুবককে আটক করেছে পুলিশ। গতকাল রাতে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের হাসনাবাদ আমজাদ আলী সেরাং এর বাড়িতে এই ঘটনা ঘটে।

মা টাকার লোভে নিজের ১০ বছরের শিশু কন্যাকে তুলে দিয়েছে বখাটের হাতে। প্রতিদিনের মায়ের সহযোগীতায় এই শিশু কন্যাকে বারবার ধর্ষন করেছে। গতকাল রাতে শিশু কন্যাকে ধর্ষনের সময় এলাকাবাসী ধর্ষক ও শিশু কন্যার মাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

পুলিশের সূত্রে জানা যায়, উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের হাসনাবাদ আমজাদ আলী সেরাং এর বাড়িতে ফাতেমা বেগম ভাড়ায় বাসায় অস্থায়ী বাসিন্দা এক নারী সঙ্গে কিছুদিন পূর্বে পরিচয় বাঁশবাড়ীয়ার নতুন পাড়া গ্রামের মৃত ইলিয়াসের ছেলে ইব্রাহিম (৩২) শিশু কন্যার মাকে খালা ডেকে ইব্রাহিম প্রায় সময় তার বাড়িতে রাত্রি যাপন করত এবং মাসুদাকে টাকা পয়সা দিত। এতে ঐ নারী যুবক এর প্রতি দুর্বল হয়ে পড়ার সুযোগে সে রাত্রি যাপন কালে তার ১০ বছর বয়সী মেয়েকে বার বার ধর্ষন করতে থাকে।

এতে মেয়েটি প্রচন্ড ব্যাথা ও রক্তক্ষরণের অসুস্থ হয়ে মাকে ধর্ষনের কথা জানালেও মা তাকে চুপ থাকতে ভয়-ভীতি দেখাত। একপর্যায়ে ব্যথা সহ্য করতে না পেরে সম্প্রতি মেয়েটি ইব্রাহিম কর্তক নিজ ঘরেই বারবার ধর্ষিত হবার কথা তার ভাবিকে জানায়। গতকাল রাতে ইব্রাহিম ঐ বাড়িতে আসলে এলাকাবাসী মেয়েটির মা ও ইব্রাহিমকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে দুইজনকে থানায় নিয়ে যায়। ধর্ষনের ঘটনায় দুইজনকে আটক করে চালান দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুন্ড মডেল থানার ওসি (তদন্ত) সুমন বনিক।

Check Also

কেন্দ্রীয় ব্যাংক ছোট-বড় সব ঋণে ডিসেম্বর পর্যন্ত সর্বোচ্চ ৭৫% মরাটরিয়াম সুবিধা দিয়েছে

জার্নাল ডেস্ক : বৃহৎ শিল্প, এসএমই, কৃষি ঋণসহ সকল ধরনের ছোট বড় ঋণে পরিশোধিত ঋণের …

অ্যাকাউন্টের তথ্য সুরক্ষায় হোয়াটসঅ্যাপের নতুন ফিচার

তথ্য ও প্রযুক্ত ডেস্ক অ্যাকাউন্টে থাকা ব্যক্তিগত তথ্য, ঠিকানাসহ অন্যান্য বিষয় কে বা কারা দেখতে …