সর্বশেষ খবর

সোমবারের ট্রেন গেলো মঙ্গলবার সকালে

নিজস্ব প্রতিবেদক

ট্রেনে ঈদযাত্রার প্রথমদিন সময়মতো ট্রেন ছাড়লেও যাত্রার দ্বিতীয় দিন থেকে বিপত্তি দেখা দেয়। প্রায় প্রতিটি আন্তঃনগর ট্রেন এক থেকে চার ঘণ্টা পর্যন্ত দেরিতে রাজধানীর কমলাপুর স্টেশন থেকে ছেড়ে গেছে। সময়সূচি এলোমেলোভাবেই চলছে ট্রেন। সবচেয়ে বেশি দেরি দেখা গেছে উত্তর ও পশ্চিমাঞ্চলের ট্রেনগুলো।

সোমবার রাত ১০টা ৫৫ মিনিটে দিনাজপুর ঈদ স্পেশাল ছাড়ার কথা থাকলেও সেটি প্রায় নয় ঘণ্টা দেরি করে মঙ্গলবার সকাল ৭টা ১৫মিনিটে কমলাপুর স্টেশন ছেড়ে যায়।

দিনের অপর আন্তঃনগর ধুমকেতু এক্সপ্রেস সকাল ৬টায় স্টেশন ছেড়ে যাওয়ার কথা থাকলেও সকাল পৌনে ৮টা পর্যন্ত স্টেশনে এসে পৌঁছায়নি। একই অবস্থা সুন্দরবন এক্সপ্রেস, নীলসাগর  এক্সপ্রেস, দেওয়ানগঞ্জ ঈদ স্পেশালের।

সকাল ৬টা ২০মিনিটে সুন্দরবন এক্সপ্রেস স্টেশন ছাড়ার কথা এখনও স্টেশনে এসে পৌঁছায়নি। নীলসাগর এক্সপ্রেস সকাল ৮টায় ছেড়ে যাওয়ার কথা থাকলেও এখনও আসেনি। এটার সম্ভাব্য সময় দেয়া হয়েছে দুপুর ১৩টা ৫মিনিটে। এখনও স্টেশনে আসেনি সকাল ৮টা ১৫মিনিটের ট্রেন মহুয়া এক্সপ্রেস।

স্টেশন সূত্রে জানা গেছে, মঙ্গলবার মোট ৫৩টি ট্রেন কমলাপুর স্টেশন থেকে দেশের বিভিন্ন গন্তব্যের উদ্দেশে ছেড়ে যাবে। এরমধ্যে তিনটি ঈদ স্পেশাল, বাকিগুলো আন্তঃনগর, লোকাল ও মেইল সার্ভিস।

এদিকে ট্রেন দেরিতে ছাড়ায় ক্ষোভ প্রকাশ করেন ঘরমুখো যাত্রীরা। সোমবার মোট ৫৩টি ট্রেন কমলাপুর স্টেশন থেকে ছেড়ে যাওয়ার কথা। এর মধ্যে তিনটি ঈদ স্পেশাল।

সাব্বির// এসএমএইচ//২১শে আগস্ট, ২০১৮ ইং ৬ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …