স্ত্রী করোনা আক্রান্ত, কোয়ারেন্টিনে মির্জা ফখরুল

জার্নাল ডেস্ক :

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্ত্রী রাহাত আরা বেগম। আর মির্জা ফখরুল ইসলামের করোনা পরীক্ষার ফল এখনও পাওয়া যায়নি। তবে উপসর্গ থাকায় কোয়ারেন্টাইনে আছেন তিনি।

আজ মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান এই তথ্য জানান।

শায়রুল কবির খান বলেন, গতকাল (সোমবার) রাতে মহাসচিবের স্ত্রীর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। আর মহাসচিব করোনার উপসর্গ নিয়ে বাসায় কোয়ারেন্টাইনে আছেন। উনি নিজেও পরীক্ষা করতে দিয়েছেন, কিন্তু এখনও রিপোর্ট পাওয়া যায়নি।

বিএনপির শীর্ষনেতাদের মধ্যে গত বছরের ১১ এপ্রিল করোনা শনাক্ত হয় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার। সে সময় সিটি স্ক্যান রিপোর্টে তার ফুসফুসে পাঁচ শতাংশ সংক্রমণ পাওয়া গিয়েছিল। ওই সময় খালেদা জিয়া ছাড়াও তার বাসার আরও আটজন করোনাভাইরাসে আক্রান্ত হন। ৫৩ দিন হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছিলেন খালেদা জিয়া। তবে নভেম্বরের মাঝামাঝি আবার হাসপাতালে ভর্তি হয় তাকে। সেই থেকে এখনও হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি।

খালেদা জিয়ার আগে করোনা আক্রান্ত হন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। ১৭ মার্চ করোনা আক্রান্ত হন তিনি। পরদিনই রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয় তাকে। পরবর্তী এক মাসে পাঁচবার তার করোনা পরীক্ষা করা হলে প্রত্যেকবারই ফল আসে পজিটিভ। ষষ্ঠবারের পরীক্ষায় ১৬ এপ্রিল তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে।

বিডিজা৩৬৫

Check Also

৯২ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন

জার্নাল ডেস্ক সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ ৯২ বারের মতো পেছানো …

অর্থ আত্মসাতের মামলা: জ্যাকুলিনের জামিন

বিনোদন ডেস্ক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠতার কারণে অর্থ আত্মসাতের মামলার অভিযোগ পত্রে নাম উঠেছিল বলিউড …