স্বামীকে ডিভোর্স দিয়ে ছেলেকে বিয়ে

জার্নাল বিশ্ব ডেস্ক

মস্কো : কলিযুগ, ভায়া ঘোর কলিযুগ! স্বামীকে ডিভোর্স দিয়ে সৎ ছেলেকে বিয়ে করলেন মহিলা, এখানেই শেষ নয়… মা ও ছেলের ভালবাসার ধন, তাঁদের সন্তানও ভূমিষ্ঠ হয়েছে। বিশ্বাস হচ্ছে না তো? বাস্তবে ঠিক এমনটাই হয়েছে…আর এমন কাণ্ড ঘটিয়েই রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রাশিয়ার ব্লগার মারিনা বলমাশেভা।

তবে গোড়া থেকেই বলা যাক! রাশিয়ার বাসিন্দা, ৩৫ বছরের মারিনা পেশায় ব্লগার, মানুষকে শরীরচর্চার পরামর্শ দিয়ে থাকেন। ১৫ বছর আগে বিয়ে করেন অ্যালেক্সি শ্যাভরিন নামে এক ব্যক্তিকে। অ্যালেক্সি-র সেটি ছিল দ্বিতীয় বিয়ে। প্রথম পক্ষের স্ত্রীর থেকে তাঁর একটি সন্তান ছিল। বেশ কাটছিল তিন জনের জীবন! আচমকাই ঘটল ছন্দপতন! বলে না, ভালবাসা কি আর বাধ মানে? একসময়ে সৎ-ছেলে ভ্লাদিমিরেরই প্রেমে পড়লেন মারিনা। জমে ক্ষির মা ও ছেলের সম্পর্ক!

অতঃপর ১০ বছর বিবাহিত জীবনের পর ডিভোর্স করলেন মারিনা ও অ্যালেক্সি। প্রাক্তন স্বামীর অভিযোগ, ভ্লাদিমির ছুটিতে বাড়ি এলেই তাঁকে যৌনতামূলক নানারকম ইঙ্গিত দিতেন মারিনা। এই নিয়ে তাঁদের মধ্যে নানা সময়ে অশান্তিও বাঁধত! কিন্তু সেসবে পাত্তা না দিয়ে দিব্য ২১ বছরের সৎ ছেলের সঙ্গে প্রেমের রেলগাড়ি ছোটাতে থাকেন মারিনা।

ক্রমেই বাড়তে থাকে সম্পর্কের গভীরতা…বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন মারিনা। কাজেই স্বামীকে ডিভোর্স দিয়ে সৎ ছেলের সঙ্গেই গাটছড়া বাঁধলেন মারিনা। অন্তঃসত্ত্বা অবস্থাতেই বয়সে ১৪ বছরের ছোট সৎ ছেলের সঙ্গে শুরু হল মারিনার নতুন সংসার। সদ্য ফুটফুটে এক কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি, আপাতত মা ও মেয়ে, দুজনেই সম্পূর্ণ সুস্থ।

বিডিজা৩৬৫/আহা

Check Also

নিষেধাজ্ঞা তুলে নিলেই খাদ্য সংকট থাকবে না : রাশিয়া

আন্তর্জাতিক ডেস্ক : ইউক্রেনে আকস্মিক হামলাকে কেন্দ্র করে রাশিয়ার ওপর যে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে …

পদ্মা সেতু উদ্বোধন ২৫ জুন

জার্নাল ডেস্ক : পদ্মা নদীর ওপর উদ্বোধনের অপেক্ষায় থাকা সেতুর নাম নদীর নামেই থাকছে। আগামী …