ঢাকার ধামরাইয়ে সড়ক দূর্ঘটনায় দুই ছেলে ও মা নিহত

জার্নাল ডেস্ক :

ঢাকার ধামরাইয়ে সিএনজি চালিত অটোরিকশা ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুই ছেলে ও তাদের মা নিহত হয়েছেন।শুক্রবার (১১ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে ধামরাইয়ের ঢুলিভিটা- ধামরাই বাজার সড়কের মমতাজ হাসপাতালের পাশে এ ঘটনা ঘটে। এঘটনায় ওই পরিবারের আরও ১ জন গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন- পিয়ারা বেগম (৪৫), তার দুই ছেলে নাছিব খান (২২) ও ছোটন খান (১৮)। এ ঘটনায় পিতা নাছির খান (৫৫)
গুরুতর আহত হয়েছেন। তারা সবাই ধামরাইয়ের ভাড়ারিয়া এলাকার বাসিন্দা।

নিহতের চাচাতো ভাই রেজানোর রহমান হৃদয় জানান, আমার চাচি তার দুই ছেলে ও স্বামীসহ সিএনজি অটোরিকশা যোগে ধামরাইয়ের ভারাড়িয়া থেকে আত্মীয়ের বাড়িতে রওনা হন। তারা ঢুলিভিটা মমতাজ ডায়াবেটিস হাসপাতালের কাছে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় গুরুতর আহত অবস্থায় তাদের প্রথমে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ছোটন খানকে মৃত ঘোষণা করেন। পরে গুরুতর আহত পিয়ারা বেগম ও তার অপর ছেলে নাসিব খানকে ঢাকায় রেফার্ড করা হলে পথেই তাদের মৃত্যু হয়।

এ বিষয়ে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডিউটি ডাক্তার সায়লা শায়মীন জেসি বলেন, রাত প্রায় ১০টার দিকে সড়ক দুর্ঘটনার ৪ জন আহত রোগী আসেন। এদের মধ্যে একজন আগেই মারা গেছেন। অপর দুইজনকে ঢাকায় রেফার্ড করা হলে পথে তাদের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।


Check Also

সেপ্টেম্বরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১৬৯

জার্নাল ডেস্ক সদ্য বিদায়ী সেপ্টেম্বর মাসে দেশে সড়ক দুর্ঘটনা ঘটেছে ৪০৭টি। এরমধ্যে ১৮২টি দুর্ঘটনাই মোটরসাইকেলের। …

লন্ডন থেকে দেশের পথে প্রধানমন্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক লন্ডন থেকে দেশে পথে লন্ডনের স্ট্যানস্টেড বিমানবন্দরে দুই ঘণ্টা যাত্রাবিরতি শেষে ঢাকার উদ্দেশে …