হতদরিদ্র ও বেঁচে থাকার যুদ্ধে চট্টগ্রাম স্টান্ট ভাইপার্জ

করোনাকালীন সময়ে নৈতিক কারণে মানবিক দিক থেকে অসহায়, হতদরিদ্র ও বেঁচে থাকার যুদ্ধের যোদ্ধাদের পাশে তাদের শক্তি হয়ে দাঁড়িয়েছে “চট্টগ্রাম স্টান্ট ভাইপার্জ ”

নিজেদের উদ্যোগ ও চেষ্টায় তারা শুরু করে – ফাইট এগেইনস্ট কোভিট-১৯ নামক একটি অভিযান। তারা এ অভিযানটি শুরু করে পবিত্র মাহে রমজান মাসের প্রথম রমজান থেকেই এবং এই পুরো বরকতময় ও রহমতের মাসে তারা ৫০০০ মানুষকে সাহায্য করতে সফল হয়।

গত ৩০ রমজানে ঈদ বত্র প্রদানের মাধ্যমে তারা এ কার্যক্রমটি পুরো চট্টগ্রাম শহর জুড়ে পরিচালনা করতে সক্ষম হন।  তাদের এই উদ্যোগ ও চেষ্টার ফলে হাসি ফুটেছে বন্দর নগরীর ৫০০০ মানুষের মুখে এবং তাদের দিনগুলো কেটেছে শান্তিতে। তাদের এই কর্মকাণ্ডে তাদের উপর গর্বিত পুরো চট্টগ্রামবাসী ও বাংলাদেশ।সম্পূর্ণ কার্যক্রমটি বাস্তবায়ন হয় জনাব মুহিতুল ইসলামের পরিচালনায়। এবং তাদের কাজকে আরো সহজ করেছেন কয়েকজন স্বেচ্ছাসেবক সাথী, তারা হলেন – সাইমুন উদ্দীন, ওয়াহিদুল ইসলাম ও রবিউল।

চট্টগ্রাম স্টান্ট প্রেসিডেন্ট জনাব মুহিতুল ইসলাম বলেন, এই উদ্যোগ নিয়ে অসহায় মানুষদের পাশে থাকতে পেরে আমরা কৃতজ্ঞতা জ্ঞাপন কর্রা।তিনি আরো বলেন,আপনারা বাসায় থাকুন,আমরা আপনাদের সার্থে এই কার্যক্রম অব্যহত রাখবো।আমাদের সাথে যোগাযোগের ঠিকানাঃ https://www.facebook.com/ChittagongStuntViperzOfficial/

 

Check Also

শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ

জার্নাল ডেস্ক : আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ …

চবিসাসের ঈদ পুনর্মিলনী ও সাংবাদিক আড্ডা

চবি প্রতিনিধি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (চবিসাস) আয়োজিত ঈদ পুনর্মিলনী ও সাংবাদিক আড্ডা অনুষ্ঠিত …