হা‌কিমপু‌রি জর্দ্দা রাখায় জিলানী ট্রেডার্সকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক :
নগরীর বহদ্দারহাট এলাকার অনু‌মো‌দনহীন পণ‌্য (হা‌কিমপু‌রি জর্দ্দা) ও উৎপাদন-‌মেয়াদ বিহীন শিশু খাদ‌্য বিক্রি করায় জিলানী ট্রেডার্সকে ৫ হাজার টাকা জ‌রিমানা ক‌রে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর। তাছাড়া, জে‌লিযুক্ত চিং‌ড়িমাছ, নকল চে‌রি,মেয়াদ উত্তীর্ণ ও মেয়াদ বিহীন ওষুধ বিক্রি করায় ৫ টি প্রতিষ্ঠানকে আরও ৩১ হাজার টাকা জ‌রিমানা করা হ‌য়ে‌ছে।
জরিমানাকৃত দোকানগুলো, খাজা ফি‌শিং‌কে ১০ হাজার,খান ফার্মেসি‌কে ৫ হাজার, যমুনা ফার্মেসীকে ৬ হাজার,সন্দ্বীপ ফার্মেসীকে ৫ হাজার,খাজা শাহ‌জি স্টোর‌কে ৫ হাজার টাকা।
সোমবার( ২৪ আগস্ট) সকাল ১০টা থেকে এ‌পি‌বিএন, ৯ এর সহায়তায় চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও ও ডবলমু‌রিং থানা এলাকায় অভিযান প‌রিচা‌লিত হয়।
জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, চট্টগ্রাম বিভাগীয় কার্যালয় এর উপপ‌রিচালক ‌মোহাম্মদ ফ‌য়েজ উল‌্যাহ, সহকারী প‌রিচালক (‌মে‌ট্রো)পাপীয়া সুলতানা লীজা এবং চট্টগ্রাম জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন।
মুহাম্মদ হাসানুজ্জামান বলেন, অননু‌মো‌দিত পন্য রাখায় জিলানী ট্রেডার্সকে ৫ হাজার টাকা জরিমানা করা হয় এবং ৫০ কৌটা হা‌কিমপু‌রি জর্দ্দা, প্রায় ৪০ কি‌লোগ্রাম জে‌লিযুক্ত চিং‌ড়ি মাছ এবং প্রায় ২ কি‌লোগ্রাম নকল ‌চে‌রি ধ্বংস করা হয়।পাশাপা‌শি টি‌সি‌বি প‌রিচা‌লিত ট্রাক‌সেল কার্যক্রম পর্যবেক্ষণ করা হয়।
বিডিজা৩৬৫ / এনআর

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …