হিন্দু মহাজোটের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

জার্নাল ডেস্কঃ

গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সফলতায় ১৪ বছর অতিক্রম করে ১৫ বছরে পদার্পণ করেছে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট। সারাদেশে ধর্মীয় নানা আয়োজনের মধ্য দিয়ে সংগঠনটির ১৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, যুব মহাজোট ও ছাত্র মহাজোট পটিয়া উপজেলা শাখার যৌথ উদ্যোগে ধর্মীয় বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করে।

১৭ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) পটিয়াস্থ গৌরাঙ্গ নিকেতনে মঙ্গল প্রদীপ প্রজ্বলন করে বিশেষ অনুষ্ঠানমালার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট পটিয়া উপজেলা শাখার যুগ্ন আহবায়ক ও শিক্ষক সুমন দাশ।

বক্তারা বলেন, ভগবান শ্রী রাম এই ধরাধামে আবির্ভূত হয়ে দুষ্টের দমন ও শিষ্টের পালনের যে নীতি আদর্শ প্রতিষ্ঠা করেছিলেন পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠায় সে নীতি আদর্শ সর্ব যুগে সর্ব সমাজে একান্ত উপযোগী।

তাছাড়া কোন অশুভ শক্তি যাতে কোন সংখ্যালঘু সম্প্রদায়ের উপর আক্রমণ নির্যাতন করে বাংলাদেশের ভাবমুর্তি ক্ষুন্ন করতে না পারে সে ব্যাপারে সরকারের পাশাপাশি বাংলাদেশের সকল মানুষকে সচেতন থাকার আহ্বান জানান বক্তারা।

মঙ্গল প্রদীপ প্রজ্বলন ও সংক্ষিপ্ত ধর্মীয় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাগীশিক চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার সাধারণ সম্পাদক ও শিক্ষক রুপক শীল, পটিয়া উপজেলা সভাপতি পুলক চৌধুরী, দক্ষিন জেলা অর্থ সম্পাদক মিশন দত্ত সপু, হিন্দু মহাজোট চট্রগ্রাম জেলার সহ সাংগঠনিক সম্পাদক বিজন দে মুন্না, দক্ষিণ জেলা যুব মহাজোট এর সহ সভাপতি গৌতম দে পলাশ, যুগ্ন সাধারণ সম্পাদক রনি চৌধুরী, হিন্দু যুব মহাজোট এর পটিয়া উপজেলা শাখার নির্বাহী সভাপতি রিটু নন্দী, সিনিয়র সহ সভাপতি সুজন কুমার শীল, সাধারণ সম্পাদক রতন দত্ত, সহ সাধারণ সম্পাদক অ্যডভোকেট অনিক দে যীশু, সহ সাংগঠনিক সম্পাদক রিমন চৌধুরী, বিপ্লব চক্রবর্তী রিগ্যান, মঠ ও মন্দির বিষয়ক সম্পাদক সৈকত চক্রবর্তী, দক্ষিণ ভূর্ষি ইউনিয়ন যুব মহাজোট এর আহবায়ক রাসেল দেব নাথ, সজীব শীল, আদিত্য দাশ পার্থ, বিজয় চক্রবর্তী,তন্ময় চৌধুরী,জয় শীল,রাজীব চৌধুরী প্রমুখ।

বিডিজা৩৬৫/এনআর/আহা

Check Also

তরুণরা মাঙ্কিপক্সে আক্রান্ত হওয়ার ঝুঁকি বে‌শি

জার্নাল ডেস্ক : সারা বি‌শ্বে স্মলপক্সের টিকা জোরদার না হওয়ায় তরুণদের মধ্যে মাঙ্কিপক্সে আক্রান্ত হওয়ার …

ঢাকা-দিল্লি বৈঠক ৩০ মে হচ্ছে না

জার্নাল ডেস্ক : বাংলাদেশ ও ভারতের মধ্যে ‘যৌথ কনসালটেটিভ কমিশন’ (জেসিসি) বৈঠক বাতিল করা হয়েছে। …