১৪ লাখ টাকা ঘুষসহ সওজের প্রকৌশলী গ্রেপ্তার

বরগুনা প্রতিনিধি:

বরগুনা জেলার সড়ক ও জনপথ অধিদপ্তরের উপ-বিভাগীয় প্রকৌশলী শামসুল শাহরিয়ার ভুঁইয়াকে ঘুষের সাড়ে ১৪ লাখ টাকাসহ গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
সোমবার বেলা পৌনে ৩টায় নিজ দপ্তর থেকে তাকে গ্রেপ্তার করে পটুয়াখালী সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক জাহাঙ্গীর আলমের নেতৃত্বাধীন দুদকের একটি দল। অভিযান তত্বাবধান করেন দুদকের প্রধান কার্যালয়ের পরিচালক সৈয়দ ইকবাল।
দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য এসব তথ্য জানিয়েছেন।
দুদক সূত্র জানায়, বরগুনা সড়ক ও জনপথ অধিদপ্তরের উপ-বিভাগীয় প্রকৌশলী শামসুল শাহরিয়ার ভুঁইয়া বিভিন্ন ঠিকাদারের কাছ থেকে ঠিকাদারি কাজের জন্য চেক ইস্যু করে তাদের কাছ থেকে ঘুষ বাবদ ১৫ লাখ টাকা গ্রহণ করেছেন।
দুদক আরো জানায়, শামসুল শাহরিয়ার ভুঁইয়া তার অফিসের তিন তলার একটি কক্ষে বসবাস করেন এবং টাকাগুলো ওই কক্ষেই রয়েছে, এ বিষয়টি দুদককে জানালে দুদক সকল বিধি-বিধান অনুসরণপূর্বক দুদক পটুয়াখালী সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একটি বিশেষ টিম গঠন করে। আজ  পৌনে ৩টায় দুদকের বিশেষ দলের সদস্যরা জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এবং স্থানীয় প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়ানুর রহমানের উপস্থিতিতে শামসুল শাহরিয়ার ভূঁইয়ার অফিস এবং বাসকক্ষ তল্লাশি করে ঘুষের ১৪ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করে এবং তাকে গ্রেপ্তার  করে।

এ বিষয়ে দুদকের পটুয়াখালী সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম বাদী হয়ে বরগুনা সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

সাব্বির// এসএমএইচ//১১ই জুন, ২০১৮ ইং ২৮শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …