২০২১ সালের শ্রেষ্ঠ অভিনেত্রী কঙ্গনা

জার্নাল বিনোদন ডেস্ক :

নতুন বছরের শুরুতেই বলিউড কুইন হাজির দেবতার দরবারে। প্রথম দিনেই প্রার্থনা সারলেন কঙ্গনা রানাউত। সুন্দর ও শান্ত জীবনের চাহিদাও রয়েছে তার মধ্যে।

তবে নতুন বছরের প্রথমেই বাজিমাত অনস্ক্রিন থালাইভির!  ২০২১ এর সর্বশ্রেষ্ঠ অভিনেত্রীর খেতাব এখন কঙ্গনার। পেছনে ফেলেছেন দীপিকা পাড়ুকোনকেও! তবে টেক্কা দেওয়ার তালিকায় রয়েছেন আরও অনেকেই– পরিণীতি চোপড়া ও কিয়ারা আদবানি।

যদিও বা ডিম্পল চিমার চরিত্রে কিয়ারার অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের, তারপরেও পছন্দের ভোট রয়েছে কঙ্গনার দিকেই- জিতেছেন বহুগুণের অঙ্কে। সব মিলিয়েই সুখ ও শান্তি কামনায় কঙ্গনা পৌঁছান দক্ষিণ ভারতের রাহু কেতুর মন্দিরে। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেই জানালেন মনের ইচ্ছে।

ছবির সঙ্গেই ক্যাপশনে লেখেন, দেশের মধ্যে রাহু কেতুর এই একটিই মন্দির– তিরুপতি বালাজি মন্দিরের খুবই কাছে। বেশ কিছু নিয়ম পালনের মধ্যে দিয়েই সময় কাটিয়েছেন অভিনেত্রী। তবে এখানে থামেননি তিনি।

ফুলকি উস্কেই লেখেন, ‘আমার কাছের শত্রুদের হয়ে ক্ষমাও চাইলাম।’ তবে জীবনে যে অঢেল শান্তি প্রয়োজন সেই সম্পর্কে ধারণা দিয়ে কঙ্গনা বলেন, ‘এ বছর আগেরবারের মতো পুলিশ কেস, এফআইআর চাই না বরং বেশি প্রেমপত্র পেলেই খুশি হব।’

প্রসঙ্গত, গত বছর বেশ অনেকবার আইনি ঝামেলায় পড়তে হয় তাকে। তার মুম্বাই অফিসও পড়ে নানান ফ্যাসাদে। এরমধ্যেই দিয়েছেন থালাইভির মত হিট ছবি। জিতেছেন ভারতের জাতীয় পুরস্কার পদ্মশ্রী। এ বছর তালিকায় রয়েছে অনেক ছবি – তেজাস, টিকু ওয়েডস শেরু, সিতা দ্যা ইনকার্নেশন, ধক্কর– বক্স অফিস কাঁপাতে প্রস্তুত অভিনেত্রী। ইন্ডিয়ান এক্সপ্রেস।

বিডিজা৩৬৫

Check Also

৯২ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন

জার্নাল ডেস্ক সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ ৯২ বারের মতো পেছানো …

অর্থ আত্মসাতের মামলা: জ্যাকুলিনের জামিন

বিনোদন ডেস্ক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠতার কারণে অর্থ আত্মসাতের মামলার অভিযোগ পত্রে নাম উঠেছিল বলিউড …